আরো একবার সততার প্রমাণ দিল মালদা শহরে ট্রাফিকে কর্ত্যবরত এক সিভিক ভলেন্টিয়ার। রবিবার সকালে ব্যাগ ভর্তি সোনার অলংকার রাস্তায় কুড়িয়ে পেয়ে প্রকৃত মালিকের হাতে ফিরিয়ে দিলেন মালদা শহরের সুকান্ত মোড়ে কর্তব্যরত ট্রাফিক কর্তারা। পুজোর মুখে হারিয়ে যাওয়া সোনার অলঙ্কার ফিরিয়ে পেয়ে ওই সিভিক ভলেন্টিয়ার ও ট্রাফিক কর্তাদের ধন্যবাদ জানিয়েন দম্পতি।মালদা শহরের পুরাটুলি সদর ঘাট এলাকার বাসিন্দা জয়ন্ত সরকার রবিবার সকালে স্ত্রীকে নিয়ে গয়েশপুর থেকে বাড়ি ফিরছিলেন। স্ত্রী মামনি সরকারের ব্যাগে মোবাইল ফোন সোনার গয়নার ও নগদ টাকা ছিল। ব্যাগের চেইন খোলা অবস্থায় বাইকে করে আসছিলেন দম্পতি। রাস্তায় মোবাইল ফোন সোনার অলংকারসহ নগদ টাকা ও রুমাল পড়ে যায়।

পুরাটুলি সদরঘাটের বাড়ির কাছে গিয়ে দম্পতি লক্ষ্য করে তাদের ব্যাগের চেইন খোলা। তারপরে রাস্তা ধরে খোঁজাখুঁজি শুরু করে ব্যাগের সামগ্রী। কিন্তু কোথাও কিছু পায়নি। সুকান্ত মোরে দম্পতিকে রাস্তায় কিছু খোঁজাখুঁজি করতে দেখে কর্তব্যরত ট্রাফিক পুলিশরা তাদের জিজ্ঞাসাবাদ করে।

তার আগেই রাস্তায় কর্তব্যরত ট্রাফিক পুলিশের এক সিভিক ভলেন্টিয়ার সোনার অলংকারের ব্যাগটি কুড়িয়ে পায়। মহিলাদের জিজ্ঞাসাবাদ করে সমস্ত তথ্য সঠিক পাওয়ায় তাদের হাতে ব্যক্তি তুলে দেয় সুকান্ত মোরে ট্রাফিক পুলিশ এরপর তারা। ব্যাগটি ফিরিয়ে দেওয়ায় শাফিকে কর্তব্যরত সিভিক ভলেন্টিয়ার রাজকুমার পাহাড়িকে ধন্যবাদ জানিয়েছেন ওই দম্পতি। দম্পতি জানাই তাদের ওই ব্যাগে প্রায় দেড় ভরি স্বর্ণালঙ্কার ও নগদ দেড় হাজার টাকা ছিল তার সবটাই ফিরে পেয়েছে তবে মোবাইল ফোনটির কোন হদিস পায় নি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours