সোমবার আপনার জীবনে অনেক বড় পরিবর্তন আনবে। বিশেষ করে এটি মেষ, কর্কট, বৃষ, কন্যা, তুলা এবং বৃশ্চিক রাশির মানুষের উপর বড় প্রভাব ফেলবে। তবে, আপনি কিছু ব্যবস্থা গ্রহণ করে চ্যালেঞ্জ কমাতে পারেন। জেনে নিন দিনটি আপনার জন্য কেমন যাবে।
মেষ: সোমবার আপনার জন্য বিশেষভাবে শুভ। যেকোনও ধরনের পেমেন্ট লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকুন।আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। আপনার আচরণে পরিবর্তন আনতে হবে। বাড়ির বাইরে আনন্দের পরিবেশ থাকবে। স্বাস্থ্য কিছুটা দুর্বল থাকতে পারে।

বৃষ: হৃদয়ে নতুন উদ্যম থাকবে। আপনি কিছু ভাল সুযোগ পাবেন, যার আইনি দিকটি দেখতে ভুলবেন না। সোমবার, আধিকারিকরা গুরুত্বপূর্ণ দায়িত্ব হস্তান্তর করতে পারেন। বাড়িতে পরিবর্তনের সম্ভাবনা আছে, নতুন বাড়ি কিনতে পারেন।

মিথুন: আপনি যা মনে করেন তাতে সাফল্য পেতে পারেন। ভাগ্য বৃদ্ধি উন্নতির পথ সুগম করবে। অংশীদারিত্ব এবং ব্যবসা ভাগাভাগি ইত্যাদি থেকে দূরে থাকুন মনের কথা বললে দ্বিধা দূর হবে। বাড়ির লোকেরা আপনাকে অনেক ভালোবাসা দেবে।

কর্কট: সোমবার আপনার উত্‍সাহ চরমে থাকতে পারে। কিছু আর্থিক বিষয়ে দিনটি শুভ। রান্নাঘরে কাজ করার ক্ষেত্রে মহিলাদের সতর্ক হওয়া উচিত্‍। কিছু লোক একটি ছোট ছুটির পরিকল্পনা করতে পারে। তুলসী গাছের মধ্যে জল ঢাললে দিনটি ভালো যাবে।

সিংহ: সোমবার, আপনি আপনার ব্যক্তিগত কাজে বেশি মনোযোগ দেবেন। ক্যারিয়ারে কিছু বড় অর্জন পাওয়ার লক্ষণ রয়েছে। আপনি বন্ধুদের সঙ্গে একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন। সিনিয়ররা ঘরে বসে অফিসের কাজ করে খুশি হবে।

কন্যা রাশি: আপনার বাড়িতে অতিথিদের আনাগোনা হতে পারে। আপনি একটি নতুন ব্যবসায় অর্থ বিনিয়োগের কথা ভাবতে পারেন। বিদেশে কর্মরতদের জন্য সোমবার ফলপ্রসূ হবে। অন্যের মসৃণ আলোচনায় যাওয়া এড়িয়ে চলুন। খাবারের বিশেষ যত্ন নিন।

তুলা: সোমবার আপনার জন্য খুব ভালো যাবে। কর্মক্ষেত্রে কিছু নতুন পরিবর্তন একটি ইতিবাচক পরিবেশ তৈরি করবে। ব্যবসার ক্ষেত্রে অন্যদের সঙ্গে যোগাযোগ করা আপনার জন্য উপকারী হবে। দাম্পত্য আলোচনায় সাফল্য আসবে। খুব প্রয়োজন হলেই ঘর থেকে বের হন।

বৃশ্চিক: সোমবার আপনার জন্য বিশেষ কিছু প্রমাণ করতে পারে। মার্কেটিং এর লোকেরা ভালো চুক্তি পেতে পারে। আপনি ব্যবসায় কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। কোন অবস্থাতেই নিজেকে চাপে পড়তে দেবেন না। পিঁপড়াকে আটা খাওয়ান, মন খুশি হবে।

ধনু: সোমবার আপনি যা প্রতিশ্রুতি দেন তা পূরণ করার চেষ্টা করুন। ব্যবসায়ীরা শীঘ্রই বড় চুক্তি পেতে পারেন। উত্‍সাহে অর্থ ব্যয় করবেন না। কর্মস্থলে আপনার বক্তব্যে সংযম বজায় রাখুন। আপনার ঘনিষ্ঠরা আপনার সঙ্গে বিচ্ছেদ রাখতে পারে।

মকর: আপনি গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পেতে চলেছেন। সঞ্চয় স্কিমে বিনিয়োগ করার জন্য সোমবার হল সেরা সময়। সহকর্মীরা প্রগতিশীল এবং ক্ষেত্রে বড় পরিবর্তন আনতে আপনাকে সম্পূর্ণ সহযোগিতা করবে। আপনার আচরণের জন্য প্রতিবেশীরা আপনার প্রশংসা করবে।

কুম্ভ: আপনার প্রফুল্ল আচরণ মানুষকে আপনার দিকে আকৃষ্ট করবে। আপনি শিশুদের সঙ্গে অনলাইনে কেনাকাটা করতে পারেন। আপনার শত্রুরা আপনার ক্ষতি করার জন্য যথাসাধ্য চেষ্টা করবে, সাবধান। কোনও কাজে আপনার প্রিয়জনের সাহায্য নিতে পারেন।

মীন: আপনার কথায় মানুষ প্রভাবিত হবে। আপনার লক্ষ্য উপর আপনার সম্পূর্ণ ফোকাস রাখুন। সম্পত্তিতে বিনিয়োগের জন্য সোমবার সেরা সময়। আপনার বুদ্ধিমত্তা এবং কাজের প্রতি নিষ্ঠা আধিকারিকরা প্রশংসা করবেন। কর্মস্থলে নারী সহকর্মীদের সম্মান করুন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours