অভিষেক চৌধুরী, কালনা: 
স্ত্রী পরকীয়ায় লিপ্ত! এই সন্দেহের মাথায় শাবল দিয়ে আঘাত করে স্ত্রীকে নৃশংসভাবে খুন (Murder) করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। রবিবার সকালে এই ঘটনাকে কেন্দ্র করে কালনা থানার ইশবপুর এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।স্ত্রীকে খুন করার অভিযোগে মৃতার স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে।

জানা গিয়েছে, মৃতার নাম লক্ষ্মী বিশ্বাস ওরফে পায়েল। তাঁর বাড়ি ওই এলাকাতেই। কালনার সুলতানপুর পঞ্চায়েতের ইসবপুর গ্রামের বাসিন্দা লক্ষ্মী ওরফে পায়েলের সঙ্গে চুঁচুড়ার বাসিন্দা দীপঙ্কর বিশ্বাসের ৫-৬ বছর আগে বিয়ে হয়। তাঁদের দু'টি সন্তানও রয়েছে। অভিযোগ, স্রেফ সন্দেহের জেরে দাম্পত্য সম্পর্ক তলানিতে ঢেকতে থাকে। অশান্তি শুরু হয়। এই কারণে পায়েলকে মারধরও করত তাঁর স্বামী। তাই পায়েল বেশ কয়েক বছর ধরে কালনায় বাপের বাড়িতে ছিলেন। তাঁর স্বামীও কালনার বাড়িতে আসাযাওয়া করত বলে জানান পরিবারের লোকজন।রবিবার সকালে অশান্তি চূড়ান্ত পর্যায়ে পৌঁছয়। শ্বশুরবাড়িতেই চলছিল ঝগড়াঝাটি। ঝগড়া চলাকালীন দীপঙ্কর তাঁর স্ত্রীর মাথায় শাবল দিয়ে আঘাত করে বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় ঘরের মেঝেতেই লুটিয়ে পড়েন লক্ষ্মী। তড়িঘড়ি গৃহবধূকে উদ্ধার করে কালনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়। তবে চিকিত্‍সক তাঁকে মৃত বলে জানান।

খবর পেয়ে কালনা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। স্ত্রীকে খুনের অভিযোগে পুলিশ লক্ষ্মীর স্বামী দীপঙ্কর বিশ্বাস ওরফে বিজুকে গ্রেপ্তার করেছে। কালনার এসডিপিও সপ্তর্ষি ভট্টাচার্য বলেন, 'মৃতার মায়ের অভিযোগের ভিত্তিতে খুনের মামলা রুজু হয়েছে। স্বামী দীপঙ্কর বিশ্বাসকে গ্রেপ্তার করা হয়েছে।'
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours