পূজো পূজো পূজো এবার দূর্গাপূজা কাকদ্বীপ বাসিদের কাছে একটু অন্য রকম হতে চলেছে । কারণ পুজো মানেই কেনা কাটা পুজো মানেই  নতুন ভাবনা , নতুন শাড়ি , নতুন পাঞ্জাবি ও নতুন কোনো প্রেমিক কিংবা প্রেমিকার সঙ্গে নতুন শাড়ি পড়ে অষ্টমীর পুষ্পাঞ্জলি দেওয়া । তাই এই সব নতুন পোশাক এবং নতুন ভাবনা নিয়ে এসেছে কাকদ্বীপে “স্টাইল বাজার”
 ১৭ সেপ্টেম্বর  মানে আজ শুক্রবার গ্ৰ্যান্ড ওপেনিং  স্টাইল বাজার কাকদ্বীপ ( STYLE BAAZAR  KAKDWIP) , এখানে আপনি সমস্ত বয়সের পোশাক থেকে শুরু করে দৈনন্দিন জীবনে ব্যবহৃত সবকিছুই পাবেন এবং আরো নতুন ভাবে নতুন রুপে । 

কাকদ্বীপ পুরনো কানাড়া ব্যাংক অথবা কাকদ্বীপ সুন্দরবন বালিকা বিদ্যানিকেতন স্কুলের সামনে
 এই স্টাইল বাজারের অবস্থিত। ১৭ সেপ্টেম্বর গ্ৰ্যান্ড ওপেনিং এর দিন আপনি ৯৯৯ টাকায় শপিং করলে লাকিড্র মাধ্যমে একটি সোনার কয়েন অথবা একটি গাড়ি জিতে নিতে পারেন এবং আপনি যদি ১২৯৯ টাকায় শপিং করেন তাহলে আপনি নিশ্চিত একটি উপহার জিতে নিতে পারেন তাই আর বেশি দেরি না করে এই পোষ্টটি শেয়ার করে পড়তে পড়তেই চলে আসুন  কাকদ্বীপ স্টাইল বাজারে কেনাকাটার জন্য ও হ্যা মাস্ক  পড়ে আসবেন এবং স্যানিটাইজার অবশ্যই।
কাকদ্বীপ . কমের -পক্ষ থেকে আপনাকে এবং আপনার  পরিবার কে শারদীয়া দুর্গোৎসবের অগ্ৰিম  প্রীতি শুভেচ্ছা ও ভালোবাসা  ‌‌‌আশা করছি আপনি ভালো আছেন এবং সুস্থ আছেন নমস্কার। 



                    ।। এবার পূজো অন্য রকম ।।
                   করোনা কে ভয় নয় জয় করুন 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours