গ্রামের বাড়ি থেকে ফিরে ফ্ল্যাটের দরজা খুলতেই চক্ষুচড়কগাছ ভাড়াটের। বালতি এবং দুই ব্যাগ ভর্তি করে ঘরের মধ্যে রাখা রয়েছে কৌটো বোমা । ও শনিবার রাতে এই ঘটনায় উত্তেজনা ছড়ায় কামারহাটির আনোয়ার বাগান এলাকা জুড়ে। সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় স্থানীয় প্রশাসনকে।

স্থানীয় সূত্রে খবর, কামারহাটির আনোয়ার বাগান এলাকার একটি ফ্ল্যাটের ভাড়াটে গত ৩ মাস ধরে বিহারে নিজের বাড়িতে গিয়েছিলেন। শনিবার রাত্রে ফিরে এসে তিনি দেখেন, তাঁর লাগানো তালাটি কেউ বদলে দিয়েছেন। দরজায় লাগানো রয়েছে অন্য একটি তালা। সঙ্গে সঙ্গেই তিনি প্রতিবেশীদের ডেকে ঘটনাটা জানিয়ে তালা ভেঙে ভেতরে ঢোকেন।
ঘরে ঢুকতেই মাথায় আকাশ ভেঙে পড়ে সেই ভাড়াটের।

তাঁর না থাকার সুযোগ নিয়ে কেউ বা কারা, তাঁর ঘরে বোমা তৈরির কাজকর্ম সারছিলেন। ঘরের মধ্যে বালতি এবং দুই ব্যাগ ভর্তি কৌটো বোমা রাখা রয়েছে। পুলিশে খবর দিতেই, ঘটনাস্থলে বেলঘড়িয়া থানার পুলিশ এবং বোমা স্কোয়াড এসে শনিবার গভীর রাত পর্যন্ত তাঁরা প্রায় ৫০ টি শক্তিশালী বোমা উদ্ধার করে।

অভিযোগ উঠেছে, ভাড়াটে ঘরে না থাকার সুযোগ নিয়ে স্থানীয় তৃণমূল (tmc) কাউন্সিলর আলামউদ্দিন আনসারির ছেলে চন্দন আনসারী প্রায়শই ওই ফ্ল্যাটে যাতায়াত করতেন। আর সেখানে বোমা তৈরির আখাড়া তৈরি করেন। ঘটনার পরবর্তীতে পলাতক রয়েছে চন্দন আনসারী।

প্রশাসনের সামনেই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। তাঁদের অভিযোগ, এই বোমা ফেটে যে কোন মুহূর্তেই বড় কোন দুর্ঘটনা ঘটে যেতে পারত। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours