বয়স চার ছুঁইছুঁই। কথাটুকুও ভাল করে ফোটেনি। ইতিমধ্যেই সইফ-করিনার তৈমুর ‘স্টার’। এ বার স্বয়ং সইফ জানিয়ে দিলেন পুত্রকে নিয়ে তাঁর ইচ্ছার কথা। তিনি চান বড় হয়ে তৈমুর অভিনয়কেই পেশা হিসেবে বেছে নিক। সম্প্রতি এক সাক্ষাৎকারে সইফ বলেন, “আমি চাই বড় হয়ে ও ভাল কোনও কাজ করুক। তবে আমি আশা করি ও একজন ভাল অভিনেতা হবে।” ছোট থেকেই ছেলের ‘ফ্যান ফলোয়িং’ কি এ ভাবে ভাবিয়েছে সইফকে?
পাপারাৎজিদের প্রিয় তৈমুরের অনুরাগী সংখ্যা নেহাত কম নয়। ইতিমধ্যেই তাকে নিয়ে তৈরি হয়েছে বিভিন্ন ‘ফ্যান পেজ’। শুধু তাই নয়, তৈমুরের আদলে তৈরি পুতুল অবধি বিক্রি হয়েছে বিভিন্ন দোকানে। এই প্রসঙ্গে মা করিনা কপূর একটি সাক্ষাৎকারে বলেছিলেন, “তৈমুরের জন্য যদি কেউ রোজগার করতে পারেন, তা হলে আমার ছেলেই পুণ্য অর্জন করছে। পুরো বিষয়টিকে এ ভাবে দেখা ছাড়া আমার এবং সইফের কাছে আর কোনও উপায় নেই।”
করিনাকে “লাল সিং চড্ডা”-র শুটিং-এ সঙ্গ দিতে তৈমুরকে নিয়ে সইফ উড়ে গিয়েছেন দিল্লিতে। পাঁচ মাসের অন্তঃসত্ত্বা করিনা।  আর কয়েক মাস পরেই তৈমুরের খেলার সাথী আসতে চলেছে। আপাতত সে ব্যস্ত স্প্যানিশ ভাষা শিখতে। করিনা তাঁর ইনস্টাগ্রামে ছেলের স্প্যানিশ শেখার ঝলক শেয়ার করেছিলেন অনুরাগীদের সঙ্গে।
অন্যদিকে সুশান্ত মৃত্যুতে মাদক যোগে নাম জড়িয়েছে সারার। এনসিবি তাঁকে ডেকে এনে কয়েক ঘণ্টা ধরে জেরাও করে।  ঠিক সেই সময় স্ত্রী এবং ছেলেকে নিয়ে সইফ দিল্লি রওনা হলেন। আগের পক্ষের সন্তানের জন্য ভাবেননা সইফ, এরকমই বার্তা ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। এর পর তৈমুরকে অভিনেতা তৈরি করার ইচ্ছাপ্রকাশ কি ঘি ঢালবে আগুনে? আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাবে নেপোটিজম বিতর্ককে?

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours