করোনা আক্রান্ত হলেন স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। টুইট করে তিনি লিখেছেন," প্রাথমিক উপসর্গ থাকায় করোনা পরীক্ষা করিয়েছিলাম। রিপোর্ট পজেটিভ এসেছে। শারীরিক অবস্থা ভাল আছে। তবে চিকিৎসকদের পরামর্শ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছি।" নিজেই টুইট করে সে কথা জানিয়েছেন বর্তমান দেশীয় রাজনীতির অন্যতম চর্চিত মুখ। প্রাথমিক উপসর্গ থাকায় করোনাভাইরাসের পরীক্ষা করিয়েছিলেন অমিত শাহ। সেখানেই পজেটিভ এসেছে রিপোর্ট।

দিল্লির করোনা পরিস্থিতি নিয়ে উল্লেখ্যযোগ্য ভূমিকা নেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সম্প্রতি দিল্লি সরকারের বিভিন্ন আধিকারিকের সঙ্গে বৈঠক করেন তিনি।
কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীকে বিগত দিনগুলিতে অত্যন্ত সক্রিয় ভাবে একাধিক জায়গায় দেখতে মিলেছে। স্বাভাবিক ভাবেই তাঁর সংস্পর্শে এসেছেন একাধিক মানুষ-সহ বিভিন্ন নেতা, মন্ত্রীরা। সকলকেই আইসোলেশনে থাকতে আর্জি জানিয়েছেন অমিত শাহ। বিভিন্ন ভার্চুয়াল জনসভায়ও বক্তব্য রেখেছিলেন স্বরাষ্ট্র মন্ত্রী। সেই মঞ্চেই উপস্থিত ছিলেন অন্যান্য নেতারা। তাঁদেরকে ঘিরে চিন্তার ভাজ পড়ছে আম জনতার। এছাড়া প্রধানমন্ত্রীর সঙ্গে তিনি সংস্পর্শে এসেছেন কিনা এ নিয়েও জল্পনা তুঙ্গে। সামনেই রাম মন্দিরের ভূমি পূজা। তাঁর উপর কি এর কোনও প্রভাব পড়বে! সে প্রশ্নও উঠছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours