স্বপ্নে সুশান্তের দেখা পেলেন রাখী।

রিল আর রিয়েলের এমন সহবাস কেউ আগে দেখেছেন কখনও? খুব শিগগিরি দেখতে পাবেন রাখী সবন্তের সৌজন্যে! ড্রামা কুইনের দাবি, সুশান্ত সিংহ রাজপুত নাকি স্বপ্নে দেখা দিয়ে জানিয়েছেন, রাখীর গর্ভে তিনি আসছেন তাঁর সন্তান রূপে। অভিনেত্রী, সঞ্চালিকার দাবি যদি সত্যি হয় তা হলে ‘রাবতা’ ছবির বাস্তব সিক্যুয়েল দেখতে পাবে বলিউড! ছবিতে যে ভাবে পুনর্জন্ম নিয়ে কৃতী শ্যাননের সঙ্গে হারানো সম্পর্ক বা ‘রাবতা’র টানে ফিরে এসেছিলেন সুশান্ত।

এ কথা মুখে বললেও হত, তা না করে রাখী ঢাক পিটিয়ে সোশ্যালে প্রচার করেছেন। কেমন ছিল তাঁর দেখা স্বপ্ন? রাখীর বর্ণনায়: ‘‘আমি অঘোরে ঘুমোচ্ছিলাম। হঠাৎই ঘুমের মধ্যে ঝাঁকুনি লাগে সারা শরীরে। ঘুমিয়ে ঘুমিয়ে প্রশ্ন করি, কে এসেছেন? তখনই অদৃশ্য কণ্ঠস্বর বলে, আমি সুশান্ত!’’

এখানেই শেষ নয়। খুব শীঘ্রই তিনি নতুন জন্ম নিয়ে ফিরে আসছেন, এ কথাও নাকি অনুরাগীদের জানাতে বলেন সুশান্ত। রাখী তখন জানতে চান, কী করে তা সম্ভব হবে? সেই কণ্ঠ জানায়, রাখীই সুশান্তের ইচ্ছাপূরণ করবেন

ঘুমের মধ্যেই রাখী জানতে চান, এখানে তাঁর ভূমিকা কী? উত্তরটা সুশান্ত পরে জানাবেন বললে তখনই তা শোনার জেদ ধরেন অভিনেত্রী। তখন সুশান্ত তাঁকে জানান, তিনি চান রাখী বিয়ে করুন। তিনি রাখীর গর্ভে জন্মাবেন!

যাঁর মৃত্যুশোক এখনও ভুলতে পারছেন না কেউ, তাঁকে নিয়ে এই ধরনের সস্তা ড্রামা কী করে করলেন ‘ড্রামাবাজ’, প্রশ্ন ধেয়ে এসেছে রাখীর দিকে। অনেকেই বলছেন, রাখী জীবনেও তাঁর মানসিকতা বদলাতে পারবেন না!


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours