উত্তর মালদার ওল্ড মালদা পুরসভার বিভিন্ন ওয়ার্ডে জল থৈথৈ করছে। জমা জলে জেরবার অবস্থা। তারমধ্যে জলবাহিত রোগের পাশাপাশি বাড়ছে মশার উপদ্রব। বাড়ছে ডেঙ্গু। পরিস্থিতি খতিয়ে দেখতে যান এলাকার সাংসদ খগেন মুর্মু।

আপনাকে ভোট কেন দিয়েছি?' এলাকায় যেতেই TMC-র লোকজন ঘিরলেন, তারপরই 'খেল' দেখালেন খগেন
খগেন মুর্মু, বিজেপি সাংসদ



মালদহ: প্রবল বচসার মুখে পড়লেন খগেন মুর্মু। জলমগ্ন এলাকা পরিদর্শনে গিয়ে তৃণমূল কর্মীদের সঙ্গে বচসায় জড়ালেন সাংসদ। এলাকার তৃণমূল কাউন্সিলরের ‘অনুগত’ তৃণমূল কর্মীরা এসে ক্ষোভ দেখাতে শুরু করলে শুরু হয় বচসা।


উত্তর মালদার ওল্ড মালদা পুরসভার বিভিন্ন ওয়ার্ডে জল থৈথৈ করছে। জমা জলে জেরবার অবস্থা। তারমধ্যে জলবাহিত রোগের পাশাপাশি বাড়ছে মশার উপদ্রব। বাড়ছে ডেঙ্গু। পরিস্থিতি খতিয়ে দেখতে যান এলাকার সাংসদ খগেন মুর্মু। তিনি যখন স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলছিলেন তখন সেখানে তৃণমূল পুরসভার চেয়ারম্যান,এলাকার কাউন্সিলরের ঘনিষ্ঠ কয়েকজন এসে পরিস্থিতি উত্তপ্ত করতে থাকে। তাঁদের সাথে বচসায় জড়িয়ে পড়েন খগেন। তাঁকে বলতে শোনা যায়, ‘চুপ করুন…আপনি চিৎকার করছেন কেন? যান গিয়ে চেয়ারম্যানকে বলুন। আমি জিতে টাকা পাঠিয়েছি। চেয়ারম্যান অস্বীকার করতে পারবে? টাকা পাননি?’

এরপর পরিস্থিতি আরও উত্তপ্ত হওয়ার আগেই কোনও ক্রমে এলাকার বিজেপি বিধায়ক তাঁকে নিয়ে বেরিয়ে যান। সাংসদ থেকে শুরু করে এলাকার মানুষের ক্ষোভ, দিনের পর দিন অভিযোগ জানানো সত্ত্বেও এলাকায় জল নিকাশের কোনও ব্যবস্থাই করেনি পুরসভা।


যদিও বাকবিতণ্ডা নিয়ে খগেন বলেন, “এটা বিক্ষোভ নয়। কিন্তু বিক্ষোভ করানো হচ্ছে। এই ড্রেনের কাজ করানোর দায়িত্ব কার? এগুলো পৌরসভা-পঞ্চায়েতের কাজ। ছোটখাটো রাস্তার কাজ ওদের দায়িত্ব। টাকা কেন্দ্র দেয়। আমি এখনই ডিএম-এর সঙ্গে কথা বলেছি।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours