শুভেন্দুকে বলতে শোনা যায়, "মমতা বন্দ্যোপাধ্যায় কালকে পার্থ ভৌমিককে নিয়ে মিটিং করেছেন। ওদের সামনে থেকে এসপি-কে ফোনে বলেছেন আমার এই সিট চাই। লুট করে জিতিয়ে দিতে হবে। আমার কাছে সব তথ্য আছে।"

নবান্ন থেকে ফোন করেছেন মমতা',SP কে কী বলেছেন সাংবাদিকদের সব বলে দিলেন শুভেন্দু
শুভেন্দু অধিকারী, বিধানসভার বিরোধী দলনেতা


বাগদা: আগামী ১০ জুলাই বাগদা বিধানসভায় উপনির্বাচন রয়েছে। আর সেই কারণে বিজেপি প্রার্থী বিনয় বিশ্বাসের সমর্থনে শনিবার বিকেলে বাগদার পাথুরিয়াতে জনসভার কথা ছিল বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। কিন্তু আচমকাই পুলিশের তরফে সেই সভার অনুমতি দেওয়া হয় না। এরপরই ক্ষুব্ধ হতে দেখা যায় শুভেন্দুকে। পুলিশের উপর একরাশ ক্ষোভ উগরে দেন বিজেপি নেতা।


শুভেন্দুকে বলতে শোনা যায়, “মমতা বন্দ্যোপাধ্যায় কালকে পার্থ ভৌমিককে নিয়ে মিটিং করেছেন। ওদের সামনে থেকে এসপি-কে ফোনে বলেছেন আমার এই সিট চাই। লুট করে জিতিয়ে দিতে হবে। আমার কাছে সব তথ্য আছে। এগুলো যত করবে তত ধ্বংসের কাছে যাবে।” মূলত, সভার স্থান পরিবর্তন নিয়েই ক্ষোভ উগরে দিয়েছেন শুভেন্দু। পুলিশ পাথুরিয়ার বদলে সভা করার অনুমতি দেয় সিন্দ্রানীতে। সেই মতো এ দিন বিজেপি প্রার্থীর সমর্থনে প্রচারও করেন তিনি।

এ দিকে, পুলিশকে হুমকি প্রসঙ্গে তৃণমূল নেতা শান্তনু সেন বলেন, “ভোটের আগে পুলিশকে ভয় দেখানো, হুমকি দেওয়া এগুলো বিজেপির কালচার। এক সময় নবান্ন অভিযানের নামে বিজেপি কীভাবে তাণ্ডব করেছিল। এসপি অফিসারকে মেরে হাত ভেঙেছিল। পাগড়ি পরা আই এস অফিসারকে গালিগালাজ করেছে। প্রশাসনকে নূন্যতম সম্মান দিতে জানেন না।”


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours