সকালে ভোট, রাতেই কুপিয়ে ‘খুন’! তমলুকে বাড়ছে উত্তেজনাবৃহস্পতিবার থেকেই অশান্ত নন্দীগ্রাম। বিজেপি কর্মীর মায়ের মৃত্যু ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। তার মধ্য়ে নতুন করে মৃত্যুর ঘটনায় উত্তেজনা বেড়েছে এলাকায়।

সকালে ভোট, রাতেই কুপিয়ে 'খুন'! তমলুকে বাড়ছে উত্তেজনা
তৃণমূল নেতার মৃত্যু

 ষষ্ঠ দফার ভোট শুরুর আগেই মৃত্যুর ঘটনা তমলুকে। তৃণমূল নেতাকে কুপিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ। শুক্রবার রাতে অর্থাৎ ভোটগ্রহণ শুরু হওয়ার কয়েক ঘণ্টা আগেই মৃত্যু হল শেখ মইবুল (৪২) নামে এক তৃণমূল নেতার। তমলুক লোকসভা কেন্দ্রের অন্তর্গত মহিষাদলের বেতকুণ্ডুর ঘটনা। অভিযোগ, বিজেপির নেতা কর্মীদের সঙ্গে কথা কাটাকাটি পরে সংঘর্ষ বাঁধে। তার জেরেই মৃত্যু বলে দাবি একাংশের। তবে ঘটনার পিছনে ঠিক কারা, তা এখনও স্পষ্ট নয়।


স্থানীয় সূত্রে খবর, শুক্রবার বিকেলে এলাকার বিজেপির নেতা-কর্মীদের সঙ্গে বচসা বাঁধে মইবুলের। তারপরই শুরু হয় হাতাহাতি। রক্তাক্ত অবস্থায় মইবুলকে স্থানীয় মহিষাদলের বাসুলিয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে তমলুকে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানেই তাঁর মৃত্যু হয় রাতেই।

ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। তৃণমূলের তোলা অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। বিজেপি নেতৃত্বের দাবি, নিজেদের মধ্যে গোষ্ঠীকোন্দলের জেরেই মৃত্যুর ঘটনা ঘটেছে। একদিকে, বৃহস্পতিবার থেকেই অশান্ত নন্দীগ্রাম। বিজেপি কর্মীর মায়ের মৃত্যু ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। তার মধ্য়ে নতুন করে মৃত্যুর ঘটনায় উত্তেজনা বেড়েছে এলাকায়।


ঘটনাস্থলে রয়েছে বিশাল পুলিশ বাহিনী ও কেন্দ্রীয় বাহিনী। ভোট যাতে শান্তিপূর্ণভাবে হয়, তার জন্য সকাল থেকে এলাকায় টহল দিচ্ছে কেন্দ্রীয় বাহিনী।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours