সুকান্ত পতিরামপুরের বুথে যেতেই তৃণমূল কর্মী সমর্থকরা তাঁকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন। পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। তিনি যাতে কোনও ভাবে ওই এলাকায় ঢুকতে না পারে, তাঁকে ঘিরে রাখার অভিযোগ ওঠে। গোটা ঘটনার ভিডিয়ো তোলেন সুকান্ত। সেটি তিনি নির্বাচন কমিশনের কাছে পাঠান।

আমাদের মহিলা কর্মীকে সেক্স ওয়ার্কার বলছে, আপনারা কী করছেন?', পুলিশের সঙ্গে বচসায় সুকান্ত, রিপোর্ট তলব
পুলিশের সঙ্গে বচসায় সুকান্ত

বালুরঘাট: তপনের পতিরামপুরে বিজেপির যুব মোর্চার সাধারণ সম্পাদককে বেধড়ক মারধরের অভিযোগ। আক্রান্ত নেতার নাম জ্যোতিষ রায়। তাঁকে বুথের বাইরেই মারধরের অভিযোগ উঠেছে। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই বুথের ১০০ মিটারের মধ্যে ক্যাম্প বসানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। খবর পেয়ে সেই বুথে যান বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার। তারপরই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।


সুকান্ত পতিরামপুরের বুথে যেতেই তৃণমূল কর্মী সমর্থকরা তাঁকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন। পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। তিনি যাতে কোনও ভাবে ওই এলাকায় ঢুকতে না পারে, তাঁকে ঘিরে রাখার অভিযোগ ওঠে। গোটা ঘটনার ভিডিয়ো তোলেন সুকান্ত। সেটি তিনি নির্বাচন কমিশনের কাছে পাঠান। খবর পেয়ে ঘটনাস্থলে যান বালুরঘাটের আইসি। পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন সুকান্ত মজুমদার। সুকান্ত বলেন, “প্রার্থীকেই বুথে ঢুকতে দেওয়া হচ্ছে না। পুলিশ কিচ্ছু করছে না। পুলিশ চুপচাপ বসে আছে। ১০০ মিটারের মধ্যে থেকে ক্যাম্প অফিস না ওঠালে আমি এখানেই থাকব। এখান থেকে আমরা লিড পাব, সেটা ওরা জানে। তাই আমাদের মহিলা কর্মীকে সেক্ট ওয়ার্কার বলছে।” পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছেন সুকান্ত।


নির্বাচন কমিশন এই ঘটনার রিপোর্ট তলব করেছে। এক ঘণ্টার মধ্যে রিপোর্ট জমা করতে হবে বলে কমিশনের তরফে জানানো হয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours