শুটিংয়ে ফেরার প্রস্তুতি নিচ্ছেন বাংলার দুই কিংবদন্তি অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্য়ায় এবং মাধবী মুখোপাধ্য়ায়। আগেরকার সময়ের মতো এবারও এক মেকআপ রুম, টিফিন ভাগ করে খাবেন তাঁরা। মন প্রফুল্ল হয়ে উঠেছে সাবিত্রীর। বললেন, "আমার বান্ধবী মাধবী থাকলে কোনও চিন্তা নেই। ওর সঙ্গে সময়টা ভালই কাটবে সেটে।"

অসুস্থতা কাবু করতে পারে না কিংবদন্তিদের; একসঙ্গে হাত ধরে শুটিং করতে যাবেন সাবিত্রী-মাধবী
মাধবী-সাবিত্রী।


সরস্বতী পুজোর আগে অসুস্থ হয়েছিলেন কিংবদন্তি অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্য়ায়। নিত্য নেবুলাইজ়ার নিতে হচ্ছিল তাঁকে। সিওপিডিতে আক্রান্ত সাবিত্রী বাড়ি থেকেই বের হননি টানা একটা মাস। বেশ কাহিল ছিলেন। কিন্তু তিনি এখন বের হচ্ছেন বাড়ি থেকে। এটা-সেটা অনুষ্ঠানেও মিলছে তাঁর উপস্থিতি।


অন্যদিকে মাধবী মুখোপাধ্যায়ও অসুস্থ হয়েছিলেন জানুয়ারির শেষে। মৃণাল সেনকে নিয়ে আয়োজিত এক স্মরণসভায় খোলা মাঠে বসেছিলেন ঢাকুরিয়ায়। কনকনে ঠান্ডায় কাবু হয়ে যান। বাড়িতে আসতেই জ্বর এবং সর্দিতে শ্বাসের সমস্যা দেখা দেয় মাধবীর। তাঁরও বাড়ি থেকে বেরনো বন্ধ ছিল।

এবার এই দুই কিংবদন্তিকে ফের দেখা যাবে সিরিয়ালের পর্দায়। ম্যাজিক মোমেন্টস প্রযোজিত এক সিরিয়ালে অভিনয় করবেন পুরনোদিনের দুই সখী। সাবিত্রী TV9 বাংলাকে বলেছেন, “আমার সঙ্গে কাজের কথা হয়ে গিয়েছে প্রযোজনা সংস্থার। আমি ওদের কাজ করব বলেছি। আমার তো বয়স হয়েছে। কিন্তু কাজের স্পৃহা যায়নি একচুলও। আমি কাজ করতে চাই আরও। অনেক বেশি। জানি না কতদিন সুস্থ থাকতে পারব। কিন্তু প্রাণপাখিটা মানতে চায় না। আরও বেশি কাজের দিকে ঠেলে দেয় আমাকে।”


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours