মাহির মণিকোঠায় জাড্ডুর 'সেই' সেলিব্রেশন, প্র্যাক্টিসের মাঝে ধোনিও ট্রাই করলেন
মাহির মণিকোঠায় জাড্ডুর 'সেই' সেলিব্রেশন, প্র‍্যাক্টিসের মাঝে ধোনিও ট্রাই করলেন


কলকাতা: এ বারের আইপিএল (IPL) খেতাব জিতে টুর্নামেন্টের সবচেয়ে সফল দলের তকমা পেতে চায় সিএসকে। আপাতত মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস আইপিএলে ৫ বার করে চ্যাম্পিয়ন হয়েছে। ষষ্ঠ ট্রফি জয়ের লক্ষ্য নিয়ে শুক্রবার রাতে মাঠে নামবে মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) দল। ২০২৩ সালের আইপিএল ফাইনাল কখনও ভোলার মতো নয়। বৃষ্টির কারণে তিন দিনে নাটকীয় ফাইনাল হয়েছিল। তাতে হার্দিক পান্ডিয়ার গুজরাট টাইটান্সকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল ধোনির চেন্নাই সুপার কিংস। সে বারের ফাইনালে রবীন্দ্র জাডেজা (Ravindra Jadeja) যেন অতিমানবিক হয়ে উঠেছিলেন। ওই ফাইনালের জন্য বিশেষ করে জাডেজা পেয়েছিলেন ফিনিশারের তকমা। শেষ দুটো বলে ছয় ও চার মেরে চেন্নাইয়ের ট্রফি জয় নিশ্চিত করেই দৌড়েছিলেন জাডেজা। এ বার তা-ই করলেন ধোনি। কিন্তু কী ভাবে? বিস্তারিত জেনে নিন  এর এই প্রতিবেদনে।

আইপিএল শুরু হতে আর কয়েক ঘণ্টা বাকি। আগামিকাল রাত ৮টায় হবে ১৭তম আইপিএলের উদ্বোধন। তার আগে নেটদুনিয়ায় মহেন্দ্র সিং ধোনির এক ভিডিয়ো ভাইরাল। যেখানে দেখা গিয়েছে, সিএসকের অনুশীলনে ধোনি হঠাৎ করেই জাডেজার মতো হুবহু ব্যাট তুলে একটু দৌড়ান। নেটিজ়েনদের দাবি আইপিএল ২০২৩ ফাইনালে জাডেজা চেন্নাইকে চ্যাম্পিয়ন বানানোর পর যে ভাবে দৌড়েছিলেন, ধোনিও ঠিক একই রকম ভাবে সিএসকের অনুশীলনের মাঝে দৌড়েছেন। তা হলে কোথাও কি ধোনির মনে এখনও রয়েছে জাডেজার সেই সেলিব্রেশন।


দিন দুয়েক আগে রবীন্দ্র জাডেজা ইন্সটাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে ২০২৩ সালের আইপিএলের ফাইনালে যখন ধোনি তাঁকে কাঁধে তুলেছিলেন সেই ছবিটি বাঁধানো রয়েছে। তাঁর নীচে বসে আছেন জাড্ডু। ছবিটির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সুপার স্পেশাল মোমেন্ট’ (ভীষণ বিশেষ মুহূর্ত)।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours