: মহেন্দ্র সিং ধোনিকে ক্যাপ্টেন্সির বিদায় বেলায় তাঁকে শুভেচ্ছায় ভরাচ্ছেন সকলে। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তাঁর একটি ভিডিয়ো। ক্যাপ্টেন্সি ছাড়তেই নতুন অবতারে দেখা যাচ্ছে ধোনিকে। তাতেই যেন মাহি দিয়েছেন ইঙ্গিত যে নেতৃত্ব ছাড়ার পর তিনি কী করবেন।


MS Dhoni: ভিডিয়ো: ক্যাপ্টেন্সি ছাড়তেই নতুন অবতারে, ক্রিকেট ছেড়ে কী করবেন ইঙ্গিত ধোনির

কলকাতা: যে সাম্রাজ্য তিল তিল করে নিজের হাতে গড়েছিলেন, সেখান থেকে স্বেচ্ছায় সরে দাঁড়ালেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। নিজের মসনদে তরুণ ঋতুরাজ গায়কোয়াড়কে বসালেন মাহি। ভারতীয় ক্রিকেট মহলে বৃহস্পতিবার বিকেলের পর থেকে আলোচনার কেন্দ্রে ধোনি। ২২ মার্চ আইপিএল শুরু। তার আগে ২১ মার্চ বিকেল চারটের কাছাকাছি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সোশ্যাল মিডিয়া সাইটে পোস্ট করা হয় আইপিএলের ক্যাপ্টেনদের দু’টি গ্রুপ ফটো। এক্কেবারে সঠিক সময় বললে ৩টে বেজে ৩৮ মিনিট নাগাদ ওই ছবি পোস্ট করা হয় আইপিএলের X হ্যান্ডেলে। যা দেখার পর চক্ষু চড়কগাছ হয়েছে মাহিভক্তদের। এরপর বিকেল ৪টে বেজে ২ মিনিট নাগাদ বড়সড় ঘোষণা করে সিএসকে। জানিয়ে দেয় এ বারের আইপিএলে আর মহেন্দ্র সিং ধোনি নন, নেতৃত্ব দেবেন ঋতুরাজ গায়কোয়াড়। #MSDhoni তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং।

ধোনিকে ক্যাপ্টেন্সির বিদায় বেলায় তাঁকে শুভেচ্ছায় ভরাচ্ছেন সকলে। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তাঁর একটি ভিডিয়ো। ক্যাপ্টেন্সি ছাড়তেই নতুন অবতারে দেখা যাচ্ছে ধোনিকে। যেখানে দেখা যায় তিনি একটি অনলাইন গেমিং অ্যাপ্লিকেশনের বিজ্ঞাপন করছেন। তাতে রয়েছে বিশেষ চমক। কারণ সেখানে দেখা যায় ধোনির প্রতিপক্ষ বলিউড তারকা ববি দেওল। তিনি গেমে হারিয়ে দেন ধোনিকে। এরপর ধোনি তাঁকে জানান যা ববি বলবেন, সেটাই তিনি করবেন। এরপর দেখা যায় জনপ্রিয় বলিউড সিনেমা ‘অ্যানিম্যাল’ এর ভাইরাল হওয়া গান ‘জামাল কুদু’-তে নাচ করছেন ধোনি। সিনেমায় ওই গানে নাচের সময় ববি দেওলের মাথায় ছিল একটি অ্যালকোহল ভর্তি গ্লাস। মাহিকেও দেখা যায় মাথায় একটি জল ভর্তি গ্লাস নিয়ে ‘জামাল কুদু’ গানে নাচ করছেন ধোনি।

ববি দেওল তাঁর সোশ্যাল মিডিয়া সাইট X এ সেই ভিডিয়ো শেয়ার করেছেন। প্রচুর নেটিজ়েন তাতে মজার মজার কমেন্ট করেছেন। এমন কোলাবোরেশন দেখে হতবাক সকলে। মজা করে একজন কমেন্ট করেছেন, এ বার কি তা হলে ধোনি অভিনয় জগতে পা রাখবেন? ধোনির সঙ্গে অবশ্য সিনেদুনিয়ার যোগ রয়েছে। কারণ, তাঁর নিজের প্রোডাকশন হাউস রয়েছে। সে সব থাকলেও ধোনি যে ক্রিকেট ছাড়তে পারবেন না সে কথা বলছে ক্রিকেট মহল।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours