নিজেই দিনক্ষণ সব জানিয়ে দিয়ে নিজেই বললেন, তিনি চুরি করে এই পোস্টটি করেছেন। এরপরই জিতুর প্রাক্তন স্ত্রী নবনীতা দাসের সঙ্গে যোগাযোগ করা হয় পক্ষ থেকে। তারপর ঠিক কী উত্তর দিলেন জিতু কামালের প্রাক্তন স্ত্রী?

দ্বিতীয়বার বিয়ে করছেন জিতু? প্রাক্তন স্বামীকে কী উপদেশ দিলেন নবনীতা...

সত্যি কি দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন জিতু কামাল? না, একেবারেই নয়। তাঁর পোস্টটা ভাল করে পড়লেই সবটা স্পষ্ট হয়ে যায়, যে তিনি মোটেও বিয়ে করছেন না। সকলের প্রশ্নের জেরবার হয়ে গিয়ে এমন একটা মজার পোস্ট করে বসেন তিনি। নেহাতই কি মজার পোস্ট? একেবারেই তাই। নিজেই দিনক্ষণ সব জানিয়ে দিয়ে নিজেই বললেন, তিনি চুরি করে এই পোস্টটি করেছেন। এরপরই জিতুর প্রাক্তন স্ত্রী নবনীতা দাসের সঙ্গে যোগাযোগ করা হয়  পক্ষ থেকে। তার আগে পড়ে নেওয়া যাক, ঠিক কী লিখেছেন জিতু তাঁর পোস্টে।


জিতুর চাঞ্চল্যকর পোস্ট-

‘যেহেতু আপনাদের মধ্যে অনেকেই আমায় এই প্রশ্ন করছেন, আমি ,স্থির করলাম এবার উত্তর দেব। প্রথমত, আমি নিজের সম্পর্ক লোকাচ্ছি না। আমি মনে করি না, এতেও মাথা ব্যথা থাকা উচিত নয়। তৃতীয়ত আমাকে আমার সঙ্গীর নিরাপত্তার কথা মাথায় রেখে কিছু জিনিস গোপন করতে হচ্ছে…’।


এরপর তিনি লেখেন, ”হ্যাঁ আমি গতসসপ্তাহে কিছু নিমন্ত্রণপত্র পাঠিয়েছি আমার ঘনিষ্ট বন্ধুদের। আমরা বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছি ২৫ মার্চ। অপ্রত্যশিতভাবে আমার পরিবার এতে খুশি, আমিও তাই।” এরপর তিনি মজা করে লেখেন, ‘আমি এই পোস্টটা একজনের থেকে চুরি করেছি। কারণ আমি বসে বসে বোর হচ্ছিলাম (একঘেয়ে লাগছিল)’।

এরপরই  পক্ষ থেকে নবনীতাকে প্রশ্ন করা হয়, যদি জিতু সত্যি বিয়ের পিঁড়িতে বসেন, তবে আপনি কী বলবেন তাঁকে? উত্তরে নবনীতা বলেন, ‘নিঃসন্দেহে শুভেচ্ছা জানাব। সকলেরই জীবনে এগিয়ে যাওয়া উচিত। শুধু বলব সম্পর্কে অতীতে যে ভুলগুলো করেছে, সেগুলো আর যেন না করে। বাকি ভাল থাকুক।’ প্রসঙ্গত, তাঁরা এখন আর স্বামী স্ত্রী নন। আইনি কিছু কারণে দুজনের মধ্যে কথা হয়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours