ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের মিনি অকশনে ঝড় তুলেছিল কেকেআর। আইপিএলের ইতিহাসে সবচেয়ে বেশি দামে কেকেআর নিয়েছে অজি পেসার মিচেল স্টার্ককে। পুরো ফিট থাকলে স্টার্ক দলের বড় সম্পদ এ বিষয়ে সন্দেহ নেই। তাঁর জন্য প্রায় ২৫ কোটি টাকা খরচ নিয়ে প্রবল সমালোচনার মুখে পড়েছিল কেকেআর।

যুক্তি দিয়েছিলেন মেন্টর গৌতম গম্ভীর। স্টার্ক শুধুমাত্র প্লেয়ার নন বরং তরুণ পেসারদের জন্য পরামর্শদাতার ভূমিকাও পালন করবেন, এমনই বলেছিলেন গম্ভীর।




ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের অপেক্ষা শুরু হয়ে গিয়েছে। ২২ মার্চ শুরু এ বারের প্রতিযোগিতা। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। প্রতিযোগিতার দ্বিতীয় দিনই ইডেন গার্ডেন্সে অভিযান শুরু করছে কলকাতা নাইট রাইডার্স। ইতিমধ্যেই কেকেআরের অনেক ভারতীয় ক্রিকেটার কলকাতায় পৌঁছে গিয়েছেন। অধিনায়ক শ্রেয়স আইয়ার রঞ্জি ফাইনালের জন্য আজ আসছেন না। কাল থেকে ইডেনে প্রস্তুতি শুরু করছে কেকেআর। তবে বিদেশি ক্রিকেটাররা কবে আসবেন, এ নিয়ে নিশ্চিত করেনি কেকেআর। তরুণ পেসার হর্ষিত রানা অপেক্ষায় রয়েছেন কিংবদন্তি মিচেল স্টার্কের। বিস্তারিত জেনে নিন এর এই প্রতিবেদনে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের মিনি অকশনে ঝড় তুলেছিল কেকেআর। আইপিএলের ইতিহাসে সবচেয়ে বেশি দামে কেকেআর নিয়েছে অজি পেসার মিচেল স্টার্ককে। পুরো ফিট থাকলে স্টার্ক দলের বড় সম্পদ এ বিষয়ে সন্দেহ নেই। তাঁর জন্য প্রায় ২৫ কোটি টাকা খরচ নিয়ে প্রবল সমালোচনার মুখে পড়েছিল কেকেআর। যুক্তি দিয়েছিলেন মেন্টর গৌতম গম্ভীর। স্টার্ক শুধুমাত্র প্লেয়ার নন বরং তরুণ পেসারদের জন্য পরামর্শদাতার ভূমিকাও পালন করবেন, এমনই বলেছিলেন গম্ভীর।

গত আইপিএলেই কেকেআর জার্সিতে অভিষেক হয়েছেন তরুণ ডানহাতি পেসার হর্ষিত রানা। অভিষেক মরসুমে নজর কেড়েছেন। ঘরোয়া ক্রিকেটেও দুর্দান্ত পারফর্ম করেছেন। হর্ষিত রানা মুখিয়ে রয়েছেন মিচেল স্টার্কের মতো কিংবদন্তির সঙ্গে বোলিংয়ে জুটি বাঁধতে।

নাইটদের এক সাক্ষাৎকারে হর্ষিত বলেন, ‘চোটের জন্য প্রস্তুতিতে কিছুটা সমস্যায় পড়েছিলাম। প্রায় আড়াই মাস ক্রিকেটের বাইরে ছিলাম। যেটুকু সুযোগ পেয়েছি, প্রস্তুতি সেরেছি। মিচেল স্টার্কের সঙ্গে সাক্ষাতের জন্য মুখিয়ে রয়েছি। ওর মতো বড় প্লেয়ারের থেকে অনেক কিছু শেখার সুযোগ পাব। ম্যাচেই হোক বা অনুশীলনে, স্টার্ককে দেখে নিজের খেলায় উন্নতির চেষ্টা করব।’
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours