সূত্রের খবর, কাতিয়া নাকি পুরো পুতিনের মনমতো। পুতিন বরাবরই বার্বির মতো দেখতে মেয়েদের পছন্দ করে, আর কাতিয়া দেখতে পুরো বার্বির মতোই। পুতিনের সঙ্গে বয়সের পার্থক্য মাত্র ৩২ বছর!

এ যেন বাস্তবের বার্বি, মারকাটারি সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন পুতিন, মাত্র ৩২ বছরের ছোট!
পুতিনের প্রেমিকা।

একদিকে চলছে যুদ্ধ, অন্যদিকে প্রেমে পড়েছেন পুতিন। তাও আবার যে সে নয়, পরম সুন্দরী ওই যুবতী। বার্বির মতো নাকি দেখতে থাকে! রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন এখন প্রেমে হাবুডুবু খাচ্ছেন। তাঁর প্রেমিকার নাম একাতেরিনা কাতিয়া মিজ়ুলিনা। পুতিনের সঙ্গে বয়সের পার্থক্য মাত্র ৩২ বছর!


নিউ ইয়র্ক পোস্টের প্রতিবেদন অনুযায়ী, সত্তরোর্ধ্ব পুতিনের মন কেড়েছেন ৩৯ বছরের একাতেরিনা। পেশায় তিনি আর্ট হিস্টোরিয়ান। ক্রেমলিন-পন্থী ইন্টারনেট লিগের নেতৃত্ব দেন তিনি, যাদের অন্যতম কাজই হল রাশিয়া ও প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সমালোচনা আটকানো। কাতিয়ার মা-ও পুতিনপন্থী। সেনেটর ইলিনা মিজুলিনার কন্যা পুতিনের এই প্রেমিকা।

সূত্রের খবর, কাতিয়া নাকি পুরো পুতিনের মনমতো। পুতিন বরাবরই বার্বির মতো দেখতে মেয়েদের পছন্দ করে, আর কাতিয়া দেখতে পুরো বার্বির মতোই।


প্রসঙ্গত, ৭১ বছরের ভ্লাদিমির পুতিনের ২০১৪ সালে ডিভোর্স হয়ে যায়। এরপরে তিনি অলিম্পিক জিমন্যাস্ট আলিনা কাবেভার সঙ্গে সম্পর্কে ছিলেন। তাঁদের তিন সন্তানও রয়েছে। সম্প্রতিই তাঁদের বিচ্ছেদ হয়েছে। এরপরই কাতিয়ার প্রেমে পড়েছেন পুতিন।নতুন নতুন প্রেম, তাই এই সম্পর্ক নিয়ে মুখ খুলছেন না কেউই।

জানা গিয়েছে, ২০০৪ সালে ইউনিভার্সিটি অব লন্ডন থেকে কলা ইতিহাস ও ইন্দোনেশিয়ান ভাষায় ডিগ্রি অর্জন করেন কাতিয়া। এরপর চিনে রাশিয়ার প্রতিনিধিদের অনুবাদক হিসাবে কাজ করতে শুরু করেন। ২০১৭ সালে সেফ ইন্টারনেট লিগে যোগ দেন।

এর আগে যখন কাবেভার সঙ্গে প্রেম করতেন পুতিন, তখন তার উপরে কোটি কোটি টাকা খরচ করতেন বলেই দাবি উঠেছিল। লেক ভালদাইয়ে রুশ প্রেসিডেন্টের যে বিশালবহুল ভিলা রয়েছে, সেখানেই থাকেন কাবেভা।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours