সোমনাথ বলেন, সকলকে তিনি সম্মান দিয়ে চলেন। তাঁর কথায়, "যদি দলের মধ্যে থেকে কেউ খুন করায়, অন্যায় করে তার প্রতিবাদ করার জন্য লড়াই চলবে। গোপাল মজুমদারের কেসে কিনারা করে আপনাদের দেখাব। তাঁর পিছনে কার চক্রান্ত আছে বের করব। সঞ্জয়কে খুনের চেষ্টাই বা কে করেছিল, তাদের সঙ্গে কার ছবি আছে হলুদ ফাইল থেকে বের করে আগামিদিন প্রকাশ করব।"

হলুদ ফাইল' প্রকাশ করবেন সোমনাথ শ্যাম, রয়েছে অনেক ছবি...
সোমনাথ শ্যাম ও অর্জুন সিং।

ব্যারাকপুর: ভোট যত এগোচ্ছে আবারও অর্জুন সিং ও সোমনাথ শ্যামের দ্বন্দ্ব প্রকট হচ্ছে শিল্পাঞ্চলের রাজনীতিতে। কিছুদিন আগেই বিধানসভা চত্বরে দাঁড়িয়ে নাম করে অর্জুন সিংকে নিশানা করেছিলেন সোমনাথ। খুনি পরিবারের সদস্য বলে খোঁচা দিয়েছিলেন অর্জুনকে। এবার নাম না করে অর্জুনকে তোপ শ্যামের। রবিবার জগদ্দল টি গার্ডেনে ছিল তৃণমূলের বুথ কর্মিসম্মেলন। সেখান থেকে সোমনাথ বলেন, দলে এমন অনেকে আছেন, যাঁরা পাঁচিলে বসে। কোনদিকে যাবেন ভাবছেন। এবেলা সিদ্ধান্ত নিয়ে নিতে হবে কোন দলে থাকবেন। সোমনাথের কথায়, কেউ তৃণমূলকে ভাগ করতে চাইছে, বিজেপির দালাল। তাই এসব করছে কেউ কেউ। এটা হতে দেব না। প্রাণ থাকতে হবে না।


এদিনের প্রকাশ্য মঞ্চ থেকে সোমনাথ শ্যাম বলেন, “এই দলে জন্ম নিয়ে যাঁরা গদ্দারি করেছেন তাঁদের কোনও ক্ষমা নেই। সব কিছু পেয়ে, সব কিছু নিয়ে তাঁরা আজও দলের বিরুদ্ধে কথা বলে। পাঁচিলের উপর উঠে একজন তৃণমূল কংগ্রেস অন্যজন বিজেপিতে, অপরজন কংগ্রেসে, অপরজন দেখা যাবে সিপিএমে। এসব চলবে না।” কার সম্পর্কে এ কথা বলতে চাইলেন সোমনাথ, প্রশ্ন করলে এড়িয়ে যান।

পরে সোমনাথ বলেন, সকলকে তিনি সম্মান দিয়ে চলেন। তাঁর কথায়, “যদি দলের মধ্যে থেকে কেউ খুন করায়, অন্যায় করে তার প্রতিবাদ করার জন্য লড়াই চলবে। গোপাল মজুমদারের কেসে কিনারা করে আপনাদের দেখাব। তাঁর পিছনে কার চক্রান্ত আছে বের করব। সঞ্জয়কে খুনের চেষ্টাই বা কে করেছিল, তাদের সঙ্গে কার ছবি আছে হলুদ ফাইল থেকে বের করে আগামিদিন প্রকাশ করব।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours