সুশান্ত চলে গিয়েছিলেন তাঁকে ছেড়ে। তবে স্কচকে অঙ্কিতা ছাড়তে পারেননি। ভিকি জৈনকে বিয়ের পরও অঙ্কিতার সর্বক্ষণের সঙ্গী ছিল ওই স্কচ।


প্রয়াত সুশান্ত-অঙ্কিতার 'সন্তান', 'হারিয়ে গেল ভালবাসার শেষ চিহ্নটুকুও'
'হারিয়ে গেল ভালবাসার শেষ চিহ্নটুকুও'

ভালবেসে তাকে ঘরে ছিলেন ওঁরা। একসঙ্গে সংসার করার সময়ে সেই ছিল দু’জনের মধ্যেকার সেতু। একসঙ্গে কত খেলা, কত আদর। সুশান্তকে হারিয়েছেন আগেই এবার তাঁর দেওয়ার শেষ স্মৃতি স্কচকেও হারালেন অঙ্কিতা লোখন্ডে। স্কচ হল এক অঙ্কিতা ও সুশান্তের পোষ্য এক ল্যাব। তাঁরা যখন সম্পর্কে ছিলেন তখন অঙ্কিতাকে ভালবেসে স্কচকে উপহার হিসেবে দিয়েছিলেন সুশান্ত। এর পর থেকে অঙ্কিতার কাছেই মায়ের মতো ভালবাসা পেয়ে এসেছে সে। সেই স্কচই আর নেই। সেই খবর সামাজিক মাধ্যমে অঙ্কিতা শেয়ার করে লিখেছেন, “মা তোমাকে খুব মিস করবে।”

সুশান্ত চলে গিয়েছিলেন তাঁকে ছেড়ে। তবে স্কচকে অঙ্কিতা ছাড়তে পারেননি। ভিকি জৈনকে বিয়ের পরও অঙ্কিতার সর্বক্ষণের সঙ্গী ছিল ওই স্কচ। সে চলে যাওয়ায় শোকে মুহ্যমান অঙ্কিতা। নেটিজেনদেরও চোখে জল। একজন লিখেছেন, “তোমাদের ভালবাসার শেষ চিহ্নও যে আর রইল না”। ওদিকে আর একজনের বক্তব্য, “বিগবস থেকে তোমার ফেরার অপেক্ষাতেই ছিল ও”।

নেট ঘাঁটলে এখনও সুশান্ত ও স্কচের মিষ্টি মুহূর্ত ভেসে আসে। কখনও স্কচকে খেলা শেখাচ্ছেন সুশান্ত, কখনও দু’জনে মিলে দৌড়ে বেড়াচ্ছেন। তা দেখে অশ্রুসজল চোখে ভক্তরা বলছেন, “পরপারে আবারও দেখা হচ্ছে হয়তো দু’জনের।” ২০২০ সালের ১৪ জুন প্রয়াত হন সুশান্ত। তার আগে অঙ্কিতার সঙ্গে দীর্ঘ দিনের প্রেম ছিল তাঁর। শোনা যায় প্রেমের সম্পর্ক বিয়েতে নিয়ে যাওয়ার সময়েই নাকি খানিক পিছিয়ে যান সুশান্ত। ফল স্বরূপ প্রেম ভাঙে তাঁদের। এই মুহূর্তে ভিকি জৈনের সঙ্গে বিবাহিত সম্পর্কে আছেন অঙ্কিতা। দেড় বছরের বিবাহিত জীবন তাঁদের।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours