হাওয়া অফিস বলছে, শৈত্যপ্রবাহের সম্ভাবনা রয়েছে বীরভূম, পুরুলিয়া, ঝাড়গ্রামে। শৈত্য প্রবাহ চলতে পারে পূর্ব ও পশ্চিম বর্ধমানেও। জেলার বেশ কিছু অংশে রয়েছে শৈত্য প্রবাহের সতর্কতা। আগামী তিনদিন বাংলায় ভাল ঠান্ডা থাকবে।

প্রবল ঠান্ডা পুরুলিয়া-শ্রীনিকেতনে, টক্কর পাহাড়কেও, শৈত্যপ্রবাহের সতর্কতা ৮ জেলায়
প্রতীকী ছবি

কলকাতা: ফেব্রুয়ারির শুরু থেকেই যেন আচমকা উধাও হয়ে গিয়েছিল ঠান্ডা। মুখ ভার শীতপ্রেমীদের। কিন্তু, দ্বিতীয় সপ্তাহ ঘুরতে না ঘুরতেই অবস্থার বড়সড় পরিবর্তন। শুধু যে তাপমাত্রার পারা নামছেই এমনটা নয়, একেবারে শৈত্যপ্রবাহের সম্ভাবনাও তৈরি হয়েছে বেশ কয়েকটি জেলায়। হাওয়া অফিস বলছে, গত দু’দিনে দক্ষিণবঙ্গের অন্যান্য জেলাগুলির পাশাপাশি পশ্চিমের জেলাগুলিতেও বড়সড় পারাপতন দেখতে পাওয়া গিয়েছে। পশ্চিমের সব জেলায় তাপমাত্রা একেবারে ৮ থেকে ৯ ডিগ্রি সেলসিয়াসে নেমে গিয়েছে। আলিপুর আবহাওয়া দফতর বলছে, আগামী ২৪ ঘণ্টায় আরও বাড়বে ঠান্ডার কামড়। শৈত্যপ্রবাহের সতর্কতা রাজ্যের আট জেলায়। 


হাওয়া অফিস বলছে, শৈত্যপ্রবাহের সম্ভাবনা রয়েছে বীরভূম, পুরুলিয়া, ঝাড়গ্রামে। শৈত্যপ্রবাহ চলতে পারে পূর্ব ও পশ্চিম বর্ধমানেও। জেলার বেশ কিছু অংশে রয়েছে শৈত্যপ্রবাহের সতর্কতা। আগামী তিনদিন বাংলায় ভাল ঠান্ডা থাকবে। তবে শৈত্যপ্রবাহের সতর্কতা থাকবে শনিবার পর্যন্ত। ১২ ফেব্রুয়ারি থেকে ফের ধীরে ধীরে বদলাবে পরিস্থিতি। ফের তাপমাত্রা বাড়তে পারে ২ থেকে ৪ ডিগ্রি সেলসিয়াস। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours