স্বপ্নের জগত হাজার হাজার বছর ধরে মানুষকে কৌতুহলী করে তুলেছে। এটি এমনই এক রহস্যময় পৃথিবী, যার রহস্য মানব সভ্যতা শুরু থেকেই বোঝার চেষ্টা করে আসছে। এবার আপনি স্বপ্নের এই অনিয়ন্ত্রিত পৃথিবী নিয়ন্ত্রণ করতে পারেন। 

ক্রমাগত উন্নয়নশীল প্রযুক্তি এটি সম্ভব করেছে।

ঘুমের মধ্যে কোন স্বপ্ন দেখবেন, এবার সেটাও পছন্দ করবেন আপনি; বাজারে আসছে AI ডিভাইস


রাতে ভুল কোনও স্বপ্ন দেখে সকাল বেলা ধরাস্ করে ঘুম ভাঙতেই বুঝতে পারলেন আপনি স্বপ্ন দেখেছেন। এমনটা অনেকের সঙ্গেই হয়। তারপরে সারাদিন সেই স্বপ্নের কথা ভেবে মন খারাপ করে থাকেন। কিন্তু এবার থেকে আপনি কী স্বপ্ন দেখবেন, তা নিজেই ঠিক করে ফেলতে পারবেন। না জেগে জেগে স্বপ্ন দেখা নয়। বরং ঘুমিয়ে ঘুমিয়ে কী স্বপ্ন দেখবেন, তা আপনার ইচ্ছাতেই হবে।


স্বপ্নের নিয়ন্ত্রণ আপনার হাতে…

স্বপ্নের জগত হাজার হাজার বছর ধরে মানুষকে কৌতুহলী করে তুলেছে। এটি এমনই এক রহস্যময় পৃথিবী, যার রহস্য মানব সভ্যতা শুরু থেকেই বোঝার চেষ্টা করে আসছে। এবার আপনি স্বপ্নের এই অনিয়ন্ত্রিত পৃথিবী নিয়ন্ত্রণ করতে পারেন। ক্রমাগত উন্নয়নশীল প্রযুক্তি এটি সম্ভব করেছে। অর্থাৎ একটি প্রযুক্তি কোম্পানি আপনাকে স্বপ্নের রহস্যময় জগতে সরাসরি প্রবেশ করাবে। তার জন্য একটি চমৎকার ডিভাইস ডিজাইন করেছে। প্রোফেটিক (Prophetic) নামের এই কোম্পানিটি সম্প্রতি হ্যালো এআই (Halo AI) হেডব্যান্ড নামে একটি নতুন ডিভাইস তৈরি করেছে, যার সাহায্যে আপনি শুধু স্বপ্নের জগতেই প্রবেশ করতে পারবেন না, স্বপ্নের জগতকে পুরোপুরি নিয়ন্ত্রণ করতে পারবেন।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours