কোন মামলায় গ্রেফতার, সেই বিষয়ে এখনও স্পষ্ট করে কিছু বলতে চাইছে না পুলিশ। জেলা পুলিশ সুপার চিন্ময় মিত্তাল জানিয়েছেন, বংশীহারি থানায় দায়ের হওয়া একটি পকসো মামলায় গ্রেফতার করা হয়েছে তাঁকে। তবে তদন্তের স্বার্থে সবটা এখনই বলা সম্ভব নয় বলেই জানাচ্ছেন পুলিশ সুপার।

পকসো কেসে গ্রেফতার জেলার বড় তৃণমূল নেতা, তদন্তের স্বার্থে 'চুপ' পুলিশ
প্রতীকী ছবি

বংশীহারি: পকসো মামলায় গ্রেফতার তৃণমূলের জেলা পদাধিকারী। শনিবার রাতেই দক্ষিণ দিনাজপুরের বংশীহারি থানার পুলিশের হাতে গ্রেফতার হন তৃণমূলের দক্ষিণ দিনাজপুর জেলা সংগঠনের এক পদাধিকারী। তিনি আবার গঙ্গারামপুর মহকুমা আদালতের সরকারি আইনজীবীও। শনিবার গঙ্গারামপুর মহকুমা আদালত চত্বর থেকেই তৃণমূলের এই জেলা পদাধিকারী তথা আইনজীবীকে গ্রেফতার করা হয়। যদিও কোন মামলায় গ্রেফতার, সেই বিষয়ে এখনও স্পষ্ট করে কিছু বলতে চাইছে না পুলিশ। জেলা পুলিশ সুপার চিন্ময় মিত্তাল জানিয়েছেন, বংশীহারি থানায় দায়ের হওয়া একটি পকসো মামলায় গ্রেফতার করা হয়েছে তাঁকে। তবে তদন্তের স্বার্থে সবটা এখনই বলা সম্ভব নয় বলেই জানাচ্ছেন পুলিশ সুপার।


শনিবার আদালত চত্বর এই গ্রেফতারির কথা চাউর হতেই হইচই পড়ে যায় আইনজীবী মহলে। রাতেই বংশীহারি থানায় পৌঁছে অন্যান্য আইনজীবীরা। বংশীহারি থানার পরিস্থিতির কথা কানে যেতেই সঙ্গে সঙ্গে পদক্ষেপ করেন গঙ্গারামপুর মহকুমা পুলিশ আধিকারিক দীপাঞ্জন ভট্টাচার্য। এসডিপিও-র উদ্যোগে বংশীহারি থানা থেকে অভিযুক্ত তৃণমূল নেতাকে নিয়ে যাওয়া হয় হরিরামপুর থানায়। এরপর রবিবার ওই অভিযুক্ত তৃণমূল নেতা তথা আইনজীবীকে বালুরঘাট জেলা আদালতের পকসো কোর্টে পেশ করা হবে।


জানা যাচ্ছে, আজ আদালতে পেশ করে ওই অভিযুক্তকে নিজেদের হেফাজতে নেওয়ার জন্য আবেদন জানাবে পুলিশ। ঠিক কী অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতার করা হয়েছে, সেই বিষয়টি এখনও স্পষ্ট নয়। তবে সূত্রের খবর, গ্রেফতার হওয়া ওই তৃণমূল নেতা তথা আইনজীবীর বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। আপাতত পুলিশের তরফে শুধু জানানো হয়েছে, বংশীহারি থানায় দায়ের হওয়া একটি অভিযোগের প্রেক্ষিতে পকসো মামলায় গ্রেফতার করা হয়েছে ওই তৃণমূল নেতাকে। তদন্তের স্বার্থে এর বেশি আপাতত কিছু জানাতে চাইছে না পুলিশ।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours