হটাৎই যদি আপনার ফেসবুক হ্য়াক হয়, বা কেউ পাসওয়ার্ড জেনে ফেলে, তাহলে তার থেকে বাঁচাতেও আপনি পাসওয়ার্ড পাল্টাতে পারেন। কিন্তু যখনই আপনি পাসওয়ার্ড পাল্টাতে যাবেন, আপনার কাছে পুরনো পাসওয়ার্ড জানতে চাইবে। 

এই সমস্যারও সমাধান আছে। আপনি সহজেই আপনার ফেসবুক পাসওয়ার্ড রিসেট করতে পারবেন। এর জন্য আপনাকে শুধু আপনার ইমেইল আইডি বা ফোন নম্বর মনে রাখতে হবে।

ফেসবুক পাসওয়ার্ড মনে করতে নাজেহাল? রিসেট করার উপায় দেখুন


নতুন ফোন কেনার পরে সেই যে একবার ফেসবুকটা লগ ইন করে নিয়েছিলেন, তারপর থেকে আর লগ আউট করেননি। ফলে পাসওয়ার্ড কী দিয়েছিলেন, তা মনে নেই। এমনটা অনেকের সঙ্গেই হয়। আজকাল সোশ্যাল মিডিয়া অ্যাপের প্রবণতা যে হারে বেড়েছে, তাতে কখন কোন অ্যাপে কী পাসওয়ার্ড দিয়েছেন, তা মনে রাখাই যেন কঠিন কাজ হয়ে উঠেছে। কিন্তু হঠাৎ করে অন্য ফোনে বা ল্যাপটপে ফেসবুক লগ-ইন করতে গিয়ে দেখলেন কিছুতেই পাসওয়ার্ড মনে করতে পারছেন না।

শুধু তাই নয়, হটাৎই যদি আপনার ফেসবুক হ্য়াক হয়, বা কেউ পাসওয়ার্ড জেনে ফেলে, তাহলে তার থেকে বাঁচাতেও আপনি পাসওয়ার্ড পাল্টাতে পারেন। কিন্তু যখনই আপনি পাসওয়ার্ড পাল্টাতে যাবেন, আপনার কাছে পুরনো পাসওয়ার্ড জানতে চাইবে। এই সমস্যারও সমাধান আছে। আপনি সহজেই আপনার ফেসবুক পাসওয়ার্ড রিসেট করতে পারবেন। এর জন্য আপনাকে শুধু আপনার ইমেইল আইডি বা ফোন নম্বর মনে রাখতে হবে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours