প্রত্যাশিত ভাবেই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে অভিষেক হল সাই সুদর্শনের। গত বারের আইপিএল থেকে নজরে পড়েছেন সাই। ঘরোয়া ক্রিকেটেও দুর্দান্ত পারফর্ম করেছেন। এমার্জিং এশিয়া কাপে ভারত এ দলে সুযোগ পেয়েছিলেন। 

দক্ষিণ আফ্রিকা সফরেই প্রথম বার জাতীয় দলে ডাক। নজর ছিল রিঙ্কু সিংয়ের দিকেও। টি-টোয়েন্টিতে নজর কেড়েছেন। যদিও এই ম্যাচে ওডিআই অভিষেক হল না রিঙ্কুর। খেলানো হয় সঞ্জু স্যামসনকে। যদিও ব্যাটিংয়ের সুযোগ পেলেন না।
অভিষেকেই সুদর্শন ইনিংস সাইয়ের, সিরিজে এগিয়ে গেল ভারত

জোহানেসবার্গ: টি-টোয়েন্টি সিরিজে যুগ্মবিজয়ী হয়েছিল ভারত। এ বার পালা ওয়ান ডে সিরিজ জয়ের। তিন ম্যাচের ওয়ান ডে সিরিজ। জোহানেসবার্গে প্রথম ম্যাচে অনবদ্য জয় ভারতের। দুই পেসারের দাপট, ব্যাটিংয়ে অনবদ্য অভিষেককারী সাই সুদর্শন ও অভিজ্ঞ শ্রেয়স আইয়ারের। সিরিজের শুরুটা দুর্দান্ত হল ভারতের। বিশেষ করে বলতে হয় তরুণ ক্রিকেটারদের কথা। বাঁ হাতি পেসার অর্শদীপ সিংয়ের পাঁচ উইকেট। আবেশের চারে দক্ষিণ আফ্রিকাকে মাত্র ১১৬ রানে অলআউট করে ভারত। জয় ছিল সময়ের অপেক্ষা। বিস্তারিত জেনে নিন এর এই প্রতিবেদনে।

প্রত্যাশিত ভাবেই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে অভিষেক হল সাই সুদর্শনের। গত বারের আইপিএল থেকে নজরে পড়েছেন সাই। ঘরোয়া ক্রিকেটেও দুর্দান্ত পারফর্ম করেছেন। এমার্জিং এশিয়া কাপে ভারত এ দলে সুযোগ পেয়েছিলেন। দক্ষিণ আফ্রিকা সফরেই প্রথম বার জাতীয় দলে ডাক। নজর ছিল রিঙ্কু সিংয়ের দিকেও। টি-টোয়েন্টিতে নজর কেড়েছেন। যদিও এই ম্যাচে ওডিআই অভিষেক হল না রিঙ্কুর। খেলানো হয় সঞ্জু স্যামসনকে। যদিও ব্যাটিংয়ের সুযোগ পেলেন না।

রান তাড়ায় শুরুতেই সাই সুদর্শনের বিরুদ্ধে লেগ বিফোরের জোরালো আবেদন উঠেছিল। দুটো সাউন্ড আসায় রিভিউ নেয়নি দক্ষিণ আফ্রিকা। রিপ্লেতে দেখা যায়, রিভিউ নিলে ইনিংসের ইতি হয়ে যেত সাইয়ের। সুযোগ দারুণ ভাবে কাজে লাগালেন। আর এক তরুণ ওপেনার ঋতুরাজ গায়কোয়াড় ফেরেন ৫ রানেই। সাইয়ের সঙ্গে অনবদ্য জুটি গড়েন শ্রেয়স আইয়ার। দু-জনই হাফসেঞ্চুরি করেন। জয়ের দোরগোড়া থেকে ফেরেন শ্রেয়স আইয়ার। সাইয়ের অপরাজিত ৫৫ রান। ২০০ বল বাকি থাকতেই ৮ উইকেটে জয় ভারতের।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours