কয়লা থেকে নিয়োগ, রাজ্যের একাধিক দুর্নীতি সংক্রান্ত মামলায় নাম জড়িয়েছে ডায়মন্ড হারবারের সাংসদের। আগেও একাধিকবার ইডি দফতরে হাজিরা দিয়েছেন তিনি। এবার কোন বিষয়ে তাঁকে প্রশ্ন করা হবে, তা এখনও স্পষ্ট নয়।


কলকাতা: পুজো মিটতেই ফের ক্রমশ সক্রিয় হচ্ছে কেন্দ্রীয় সংস্থা। ফের একবার তলব করা হল তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। বৃহস্পতিবার সকালে তাঁকে হাজিরা দিতে হবে বলে নোটিস দিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। সকাল ১১ টা নাগাদ হাজিরা দিতে হবে তাঁকে। কোন মামলায় তাঁকে আবার তলব করা হল, তা এখনও স্পষ্ট নয়। তবে, দলীয় সূত্রে খবর, হাজিরা দেবেন অভিষেক। এর আগে কয়লা-কেলেঙ্কারিতে ও পরে নিয়োগ দুর্নীতির মামলায় তলব করা হয়েছে অভিষেককে। তাঁর পুরো পরিবারকেও ডেকে পাঠিয়েছিল কেন্দ্রীয় সংস্থা। তৃণমূলের দাবি, উদ্দেশ্যপ্রণোদিতভাবেই অভিষেককে বারবার হেনস্থা করা হচ্ছে।


কয়লা-দুর্নীতি মামলায় দিল্লিতেও ইডি দফতরে তলব করা হয়েছিল অভিষেককে। হাজিরাও দিয়েছিলেন তিনি। পরে কলকাতায় সিজিও কমপ্লেক্সে কেন্দ্রীয় সংস্থার অফিসে তিনি হাজিরা দেন। হাজিরা দিতে হয়েছিল তাঁর স্ত্রী রুজিরাকেও। তবে এখানেই শেষ নয়, নিয়োগ দুর্নীতি মামলায় সুজয়কৃষ্ণ ভদ্র গ্রেফতার হওয়ার পর ফের সামনে আসে অভিষেকের নাম। তাঁর সংস্থা লিপস অ্যান্ড বাউন্ডস-এর কর্মী ছিলেন সুজয়কৃষ্ণ।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours