দাবি, তারপর থেকেই উধাও যুবক। শুক্রবার রাত থেকে ওই যুবকের বাড়ির সামনে ধর্না শুরু করেন যুবতী। দু' বছরের সন্তানকে নিয়ে ঠান্ডার মধ্যেই খোলা আকাশের নীচে বসে রয়েছেন যুবতী

Samserganj Extra Marital Affair: 'ওকেই চাই...', কোলে দুধের শিশু, চার সন্তানের বাবার প্রেমে মশগুল যুবতীর সাহসী পদক্ষেপ
সন্তানকে কোলে নিয়ে ধর্নায় যুবতী

মুর্শিদাবাদ: স্বামী সংসার ছেড়েছেন। ঘরে রয়েছে এক সন্তান। তারপরও প্রেমে পড়েছিলেন চার সন্তানের বাবা এক যুবকের ওপর। প্রেমে মশগুল হয়ে কলকাতাতেও পাড়ি দেন যুবতী। সেখানে দু’ রাত কাটান। তাঁদের মধ্যে শারীরিক সম্পর্কও হন একাধিকবার। কিন্তু তারপর থেকেই উধাও প্রেমিক। চার সন্তানের বাবাকে বিয়ে করার দাবিতে তাই সন্তান কোলেই প্রেমিকের বাড়ির দরজায় ধর্নায় বসলেন যুবতী। শনিবার সকালে মুর্শিদাবাদের সামসেরগঞ্জের হাউসনগরে গোটা গ্রামে চাউর হয়ে যায় এই খবর।


স্থানীয় ও পরিবার সূত্রে জানা গিয়েছে, হাউসনগর গ্রামের ওই যুবতীর কয়েক বছর আগে সামসেরগঞ্জের অন্তরদীপা গ্রামে বিয়ে হয়। তাঁদের এক সন্তানও রয়েছে। কিন্তু সম্প্রতি তাঁদের সংসার ভেঙে যায়। ঠিক তারপরেই হাউসনগর গ্রামেরই চার সন্তানের বাবা এক যুবকের সঙ্গে সম্পর্ক গড়ে উঠে তাঁর।

যুবতীর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই যুবক তাঁর সঙ্গে একাধিকবার ঘনিষ্ঠও হয়। গত বৃহস্পতিবার যুবতী ব্যাঙ্কে গিয়েছিলেন। সেখানেও তাঁদের দেখা হয়। সেখান থেকেই তাঁকে বিয়ে করার আশ্বাস দিয়ে কলকাতায় নিয়ে যান ওই যুবক। অভিযোগ, এক সন্তানের মা ওই যুবতীকে নিয়ে দু’দিন কলকাতায় থাকেন ওই যুবক। কিন্তু বিয়ে না করে শুক্রবার রাতেই বাড়ি ফিরে আসেন তাঁরা।


যুবতীর দাবি, তারপর থেকেই উধাও যুবক। শুক্রবার রাত থেকে ওই যুবকের বাড়ির সামনে ধর্না শুরু করেন যুবতী। দু’ বছরের সন্তানকে নিয়ে ঠান্ডার মধ্যেই খোলা আকাশের নীচে বসে রয়েছেন যুবতী। শুক্রবার রাত থেকে ঘটনা জানাজানি হতেই এলাকা জুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

একটা চাদর মুড়ি দিয়ে বাচ্চাকে কোলে নিয়ে ভোর রাত থেকে প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় বসেছেন ওই যুবতী। কিন্তু প্রেমিকের বাড়ির দরজা বন্ধ ছিল। যুবতী বলেন, “আমাকে বিয়ে করবে বলে কলকাতায় নিয়ে গিয়েছিল। কিন্তু সেখান থেকে এসে আর যোগাযোগ করছে না। আমি ওকেই বিয়ে করব।” ঘটনার পর থেকে খোঁজ মিলছে না ওই যুবকের।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours