প্রসঙ্গত, এর আগে ২০০৩ সালের ক্রিকেট বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি হয়েছিল ভারত-অস্ট্রেলিয়া। তবে সেইবার ভাগ্য সহায় হয়নি ভারত দলের। ক্যাঙ্গারুদের ঠেকিয়ে জিততে পারেনি ভারতীয় টিম। এবার সুযোগ বদলার। সেই সুযোগ হাত ছাড়া করতে চাইছেন না বিরাট-রোহিতরা।

জয়ের জন্য অপেক্ষা করছে গোটা দেশ’, টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা জানিয়ে টুইট মমতার
টুইট মমতার

কলকাতা: ৫ নভেম্বর ছিল বিশ্বকাপে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা হাইভোল্টেজ ম্যাচ। ম্যাচটা ছিল ইডেন গার্ডেন্সে। এদিকে কাকতালীয়ভাবে সেদিনই আবার ছিল বিরাট কোহলির জন্মদিন। বিরাটরা কলকাতায় পা রাখতেই শুভেচ্ছাবার্তা জানাতে দেখা গিয়েছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (CM Mamata Banerjee)। জন্মদিনের শুভেচ্ছা জানান বিরাটকে। তারপর পেরিয়ে গিয়েছে বেশ কয়েকটা দিন। দক্ষিণ আফ্রিকা-নিউজিল্যান্ড-শ্রীলঙ্কার মতো তাবড় তাবড় সব দলকে দুরমুশ করে ফাইনালে উঠেছে ভারত। ২০ বছর পর ফের বিশ্বকাপ ফাইনালের মঞ্চে মুখোমুখি ভারত বনাম অস্ট্রেলিয়া। বিশ্বকাপ জ্বরে ফুটছে গোটা দেশ। উত্তাপ পৌঁছেছে রাজনীতির আঙিনাতেও। এরইমধ্যে এবার টুইটে ভারতীয় টিমের জন্য শুভেচ্ছাবার্তা জানাতে দেখা গেল মমতাকে। 


টুইটারে মমতা লেখেন, ‘আজ একটা মহান ঐতিহাসিক উপলক্ষ। বিশ্ব আঙিনায় ক্রিকেটের সবচেয়ে নাটকীয় যুদ্ধের প্রাক্কালে টিম ইন্ডিয়ার জন্য শুভেচ্ছা ও শুভকামনা জানাই। সমগ্র জাতি আপনাদের জয়ের জন্য অপেক্ষা করছে। আমাদের গর্বিত করুন, আজ আমাদের গৌরবময় করুন!’ এদিন সকাল সাড়ে এগারোটা নাগাদ এই টুইট করেছেন মমতা। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours