ঋণ নেওয়া হয়েছিল, কিন্তু তা নিজের নামে নেননি মন্ত্রী। নিজেই এই দাবি করেছেন। ইডি সূত্রে খবর এমনই। ঋণ নেওয়া হয়েছিল তাঁর কন্যা ও স্ত্রীর নামে। গোটা প্রক্রিয়া চলে ২০১৬-১৭ অর্থবর্ষে। এ খবর সামনে আসতেই তা নিয়ে নতুন করে শুরু হয়েছে চাপানউতোর।

অচেনা' বাকিবুরের থেকে ৯ কোটি টাকা ঋণ নিয়েছিলেন জ্যোতিপ্রিয়: সূত্র
নতুন তথ্যে বাড়ছে চাপানউতোর

কলকাতা: রেশন দুর্নীতিকাণ্ডে তদন্তের ঝাঁঝ আরও বাড়াচ্ছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। বাকিবুর, জ্যোতিপ্রিয়র আরও সম্পত্তির খোঁজ পেতে জোরকদমে চলছে তদন্ত। ইডি সূত্রে খবর, বাকিবুর রহমানের কাছ থেকে ৯ কোটি টাকা ঋণ নিয়েছেন বনমন্ত্রী তথা প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। জেরায় ঋণ নেওয়ার কথা স্বীকার করেছেন জ্যোতিপ্রিয়। এদিকে রেশন দুর্নীতিকাণ্ডে বাকিবুরকে গ্রেফতারের পর জ্যোতিপ্রিয় সাফ জানিয়ে দিয়েছিলেন, তিনি বাকিবুরকে চেনেনই না। কিন্তু, এখন একেবারে ঋণের কথা সামনে আসায় তা নিয়ে শুরু হয়েছে চাপানউতোর। 

ঋণ নেওয়া হয়েছিল, কিন্তু তা নিজের নামে নেননি মন্ত্রী। নিজেই এই দাবি করেছেন। ইডি সূত্রে খবর এমনই। ঋণ নেওয়া হয়েছিল তাঁর কন্যা ও স্ত্রীর নামে। গোটা প্রক্রিয়া চলে ২০১৬-১৭ অর্থবর্ষে। কিন্তু, কেন তিনি কোনও আর্থিক প্রতিষ্ঠান থেকে লোন না নিয়ে এক চালকল মালিকের থেকে লোন নিতে গেলেন সেই প্রশ্ন উঠতে শুরু করেছে। সূত্রের খবর, এই প্রশ্ন ইতিমধ্যেই জ্য়োতিপ্রিয়কে করেছেন ইডির তদন্তকারীরা। তিনি যেটাকে লোন হিসাবে দেখাচ্ছেন তাহলে এটাই কী দুর্নীতির টাকা? দুর্নীতির যে টাকা বাকিবুর প্রভাবশালীদের দিয়েছেন বলে শোনা গিয়েছে সেই টাকাই কি এই টাকা? ঘুরছে একগুচ্ছ প্রশ্ন। 


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours