স্টেশনারি দোকানের পিছন দিকে আগুন লেগে যায়। তার ওপরেও বাড়ি। শিশুটিকে নিয়ে দুই মহিলা বাড়ির ভিতরে ছিলেন। ঠান্ডা থাকায় ঘরের দরজা জানালা বন্ধ ছিল।

 বাড়ির নীচে দোকানে আগুন! ঘরের মধ্যে দমবন্ধ হয়ে মৃত শিশু-সহ তিন
ধানবাদে আগুনে মৃত্যু ৩ জনের

আসানসোল: ধানবাদে অগ্নিদগ্ধ হয়ে একই পরিবারের ৩ জনের মৃত্যু। ঝাড়খণ্ডের ধানবাদে ভয়াবহ অগ্নিকাণ্ডে একই পরিবারের তিন জনের মৃত্যু হল। দুই মহিলা ও এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার রাতে এই ঘটেছে। জানা গিয়েছে, সোমবার রাতে ধানবাদের কেন্দুয়া বাজার এলাকায় একটি স্টেশনারি দোকানে হঠাৎই আগুন লেগে যায়। এরপর সেই আগুন ছড়িয়ে পড়ে দোকানের উপরে একটি বাড়িতে। খবর পেয়ে ঘটনাস্থলে দমকলের ইঞ্জিন পৌঁছয়।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, স্টেশনারি দোকানের পিছন দিকে আগুন লেগে যায়। তার ওপরেও বাড়ি। শিশুটিকে নিয়ে দুই মহিলা বাড়ির ভিতরে ছিলেন। ঠান্ডা থাকায় ঘরের দরজা জানালা বন্ধ ছিল। নীচে যে আগুন লেগেছে, এত চিৎকার চেঁচামেচি হয়েছে, সেটা বুঝতে পারেননি। প্রথমে তাঁরা বিষয়টা বুঝতে পারেনি। দাহ্য পদার্থ থাকায় দোকান থেকে আগুন ছড়িয়ে পড়তে থাকে দ্রুত। স্থানীয় দোকানিরা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। ততক্ষণে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকল।


দীর্ঘক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে ততক্ষণে ওই বাড়ির থাকা একই পরিবারের তিন জনের মৃত্যু হয়। বাড়ির কয়েকজন এবং স্থানীয় কয়েকজন আগুনে অগ্নিদগ্ধ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। তবে কী থেকে আগুন লেগেছে, তা এখনও স্পষ্ট নয়। আগুন লাগার কারণ খতিয়ে দেখছেন দমকলকর্মীরা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours