৫৩ বছর বয়সি ওই মহিলার দাবি, মাস দু'য়েক আগে কাজে এসে হাতে গুনে কয়েকবার বাড়ির লোকের সঙ্গে কথা বলার সুযোগ পেয়েছেন। তিনি বলেন, "সকাল ৬টা থেকে রাত দেড়টা ২টো অবধি কাজ করাত। বাচ্চাটাকেও দেখতাম। অথচ স্বামী, স্ত্রী গায়ে হাত তুলত। লাঠি দিয়ে মারধর করত। লাথি মারত। গরম হাতার ছ্যাঁকাও দিয়েছে গায়ে।"


কলকাতা: বাড়ির কর্তা গিন্নির বিরুদ্ধে মারাত্মক অভিযোগ বয়স্ক পরিচারিকার। উদয় অস্ত খাটিয়ে মাইনের বদলে পরিচারিকাকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল রাজারহাটের এক পরিবারের বিরুদ্ধে। এই ঘটনায় অভিযুক্ত যুবককে আটক করেছে রাজারহাট থানার পুলিশ। শান্তিপুর থেকে রাজারহাটে কাজে এসেছিলেন ওই মহিলা। তাঁর অভিযোগ, মাস দু’য়েক আগে কলকাতা আসেন। পথঘাট কিছুই তিনি চেনেন না। পাশের বাড়ির এক মহিলার সঙ্গে বাড়ি থেকে বেরিয়ে এসেছিলেন। এরপর এজেন্সির মাধ্যমে রাজারহাটের কাজে যান।

৫৩ বছর বয়সি ওই মহিলার দাবি, মাস দু’য়েক আগে কাজে এসে হাতে গুনে কয়েকবার বাড়ির লোকের সঙ্গে কথা বলার সুযোগ পেয়েছেন। তিনি বলেন, “সকাল ৬টা থেকে রাত দেড়টা ২টো অবধি কাজ করাত। বাচ্চাটাকেও দেখতাম। অথচ স্বামী, স্ত্রী গায়ে হাত তুলত। লাঠি দিয়ে মারধর করত। লাথি মারত। গরম হাতার ছ্যাঁকাও দিয়েছে গায়ে।”

শুধু তাই নয় ওই মহিলার দাবি, তাঁর ফোনও কেড়ে নেন ওই দম্পতি। বাড়ির লোক ফোন করলে মাথার কাছে দাঁড়িয়ে থাকতেন। বাড়িতে ভাল থাকার কথা বলতে বাধ্য করতেন। এমনকী সেই ভিডিয়োও তুলে রাখতেন। অনেক কষ্টে এজেন্টের মাধ্যমে পরিবার মহিলার খোঁজ পান। এরপর পুলিশ এসে উদ্ধার করে তাঁকে। এদিন ঘটনা সামনে আসতেই অভিযুক্তকে ব্যাপক মারধর করেন স্থানীয় বাসিন্দা ও অভিযোগকারীর পরিবার। রাজারহাট থানায় অভিযোগও দায়ের করে। সেই অভিযোগে ভিত্তিতে অভিযুক্তকে আটক রাজারহাট থানার পুলিশ। যদিও অভিযুক্ত এ নিয়ে একটি কথাও বলতে চাননি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours