আজ জ্যোতিপ্রিয় নিজে মৃত্যুর আশঙ্কা করলেও গত কয়েকদিন ধরে কিন্তু তাঁকে বেশ চনমনেই দেখা গিয়েছিল। তিনি নিজেই জানিয়েছিলেন আগামী ১৩ নভেম্বর তাঁকে ব্যাঙ্কশাল কোর্টে তোলার পর সবটা পরিষ্কার হয়ে যাবে।

 'প্রায় মৃত্যুশয্যায়' জ্যোতিপ্রিয় মল্লিক, বাঁদিক প্যারালাইস, ক্ষীণ স্বরে নিজেই বললেন
জ্যোতিপ্রিয় মল্লিক 'অসুস্থ'

কলকাতা: শরীর ভাল নেই রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের। রেশন দুর্নীতিকাণ্ডে ইডি-র হাতে গ্রেফতার হওয়ার পর বারেবারে তিনি জানিয়েছিলেন তাঁর শারীরিক অবস্থা ঠিক নেই। এবার তো মৃত্যু ভয় পাচ্ছেন খোদ মন্ত্রী। ক্ষীণ কন্ঠস্বরে বললেন, “শরীর অত্যন্ত খারাপ। মৃত্যু শয্যায় প্রায়…”


আজ জ্যোতিপ্রিয় নিজে মৃত্যুর আশঙ্কা করলেও গত কয়েকদিন ধরে কিন্তু তাঁকে বেশ চনমনেই দেখা গিয়েছিল। তিনি নিজেই জানিয়েছিলেন আগামী ১৩ নভেম্বর তাঁকে ব্যাঙ্কশাল কোর্টে তোলার পর সবটা পরিষ্কার হয়ে যাবে। এমনকী,আত্মবিশ্বাসের সঙ্গে বলেওছেন মুখ্যমন্ত্রী সব জানেন। তাঁকে ফাঁসানো হচ্ছে। চারদিন পরই তিনি মুক্ত।

তবে তাঁর এই দৃপ্ত কণ্ঠ আজ কিন্তু দেখা যায়নি। উল্টে খানিকটা ভেঙে পড়তেই দেখা গেল তাঁকে। আজ সিজিও থেকে স্বাস্থ্য পরীক্ষার জন্য কমান্ড হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল রাজ্যের মন্ত্রীকে। সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিতে গিয়ে তিনি বলেন, “শরীর অত্যন্ত খারাপ। মৃত্যুশয্যায় প্রায়। বাঁদিকটা প্যারালাইসিস হয়ে গিয়েছে।”


এ দিন, সিজিও থেকে বেরনোর পথেও মন্ত্রী বললেন তিনি খুব অসুস্থ। এরপর কমান্ড হাসপাতালে দীর্ঘক্ষণ চলে শারীরিক পরীক্ষা-নীরিক্ষা। হাসপাতাল থেকে ফেরত আসার পর ফের একই দাবি করলেন তিনি। এর পাশাপাশি বাকিবুরের অভিযোগকে সম্পূর্ণ উড়িয়ে দিয়ে বললেন, “ও সব গল্প কথা।” উল্লেখ্য, শনিবার রেশন দুর্নীতিতে গ্রেফতার হওয়া বাকিবুর রহমান ইডি আধিকারিকদের জানান, জ্যোতিপ্রিয়র স্ত্রী ও মেয়েকে ৯ কোটি টাকা দিয়েছিলেন
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours