আমেদাবাদের গ্যালারি থেকে অনবরত ভেসে আসছে ইন্ডিয়া... ইন্ডিয়া... ধ্বনি। এই ধ্বনি ক্রমাগত চাপ বাড়াচ্ছে পাকিস্তানের। ভারতীয় ক্রিকেট প্রেমীরা মনে প্রাণে চাইছেন মোতেরা মাতিয়ে পাকিস্তান ম্যাচ জিতুক টিম ইন্ডিয়া। এ বারের বিশ্বকাপ থেকে মেন ইন ব্লুর সমর্থকদের একমাত্র চাওয়া, টুর্নামেন্ট শেষে বিশ্বকাপ ট্রফিটা উঠুক ভারত অধিনায়ক রোহিত শর্মার হাতে।

IND vs PAK, ICC World Cup: বাবর আউট হতেই গ্যালারি আলো করল অরিজিৎ সিংয়ের ‘সুপার ফ্যান’ সেলিব্রেশন
বাবর আউট হতেই গ্যালারি আলো করল অরিজিৎ সিংয়ের ‘সুপার ফ্যান’ সেলিব্রেশন
Image Credit source: AFP
Follow Us:
google-news-icon
TV9 Bangla Digital
TV9 Bangla Digital | Edited By: Sanghamitra Chakraborty | Updated on: Oct 14, 2023 | 7:32 PM
আমেদাবাদ: ইন্ডিয়া… ইন্ডিয়া… আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামের গ্যালারি গমগম করছে এই স্লোগানে। চারিদিকে চোখ রাখলে নজরে পড়ছে নীল জার্সি পরা দর্শকরা। পাক শিবির মেনে না নিলেও, এই আবহ যে বাবর আজম, মহম্মদ রিজওয়ানদের যে বেশ চাপে ফেলে দিয়েছে তা বেশ পরিষ্কার। টিম ইন্ডিয়ার (Team India) সমর্থকরা মনে প্রাণে চাইছে মোতেরা মাতিয়ে পাকিস্তান ম্যাচ জিতুক ভারত। আর অতীতের প্রথা ধরে রাখুন রোহিতরা। পাকিস্তানের বিরুদ্ধে ওডিআই বিশ্বকাপে (ICC World Cup) ভারত এর আগে ৭ বারের সাক্ষাতেই জিতেছে। এ বার ৮-০ করার পালা। টস হেরে প্রথমে ব্যাটিং করছে পাকিস্তান। যখনই পাকিস্তানের উইকেট পড়ল শব্দব্রহ্ম শোনা গেল। তেমনই পাক ক্যাপ্টেন বাবর আজম (Babar Azam) আউট হতেই ভারতীয় গায়ক অরিজিৎ সিংকে দেখা গিয়েছে ‘সুপার ফ্যান’ সেলিব্রেশন করতে। যা রীতিমতো ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। 


আসলে পাকিস্তানের ইনিংস চলাকালীন তৃতীয় উইকেটে মহম্মদ রিজওয়ান ও বাবর আজমের জুটি বেশ জমে উঠেছিল। দীর্ঘক্ষণ কোনও উইকেট পাননি ভারতীয় বোলাররা। তাই ৩০তম ওভারে মহম্মদ সিরাজ যেই না পাক অধিনায়ক বাবর আজমের উইকেট তুলে নেন গ্যালারি মেতে ওঠে সেলিব্রেশনে। তাতে বিশেষ নজর কাড়ে গ্যালারিতে থাকা অরিজিৎ সিং। বাবর আউট হতেই নীল রংয়ের স্কার্ফ জাতীয় কিছু একটা ওড়াতে দেখা যায় অরিজিৎ সিংকে। ৫৮ বলে ৫০ রান করে মাঠ ছাড়েন পাক ক্যাপ্টেন বাবর আজম।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours