শুক্রবার শিল্পপতি মুকেশ অম্বানীর কাছে যে হুমকি বার্তা এসেছিল, তাতে লেখা ছিল, "যদি আমাদের ২০ কোটি টাকা না দেন, তবে প্রাণে মেরে দেব। আমাদের কাছে ভারতের সেরা শ্যুটার রয়েছে।"

Mukesh Ambani: ২০ কোটি থেকে সোজা ২০০ কোটির দাবি! ফের খুনের হুমকি মুকেশ অম্বানীকে
ফাইল চিত্র

মুম্বই: আবারও হুমকি চিঠি। ফের খুনের হুমকি দেওয়া হল রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান তথা ধনকুবের মুকেশ অম্বানীকে। শুক্রবারই ২০ কোটি টাকা চেয়ে ইমেইল মারফত হুমকি দেওয়া হয়েছিল মুকেশ অম্বানীকে। এবার টাকার অঙ্ক ১০ গুণ বাড়িয়ে ২০০ কোটি টাকা চাওয়া হল অম্বানীর কাছ থেকে।


পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবারের পর শনিবারও ফের ইমেইল মারফত হুমকি চিঠি পেয়েছেন মুকেশ অম্বানী। এবার তাঁর কাছ থেকে ২০০ কোটি টাকা দাবি করা হয়েছে। শুক্রবার যে ইমেইল আইডি থেকে উড়ো হুমকি বার্তা এসেছিল, শনিবারও সেই মেইল আইডি থেকেই ফের হুমকি দেওয়া হয়। গোটা ঘটনার তদন্ত করছে পুলিশ।

শুক্রবার শিল্পপতি মুকেশ অম্বানীর কাছে যে হুমকি বার্তা এসেছিল, তাতে লেখা ছিল, “যদি আমাদের ২০ কোটি টাকা না দেন, তবে প্রাণে মেরে দেব। আমাদের কাছে ভারতের সেরা শ্যুটার রয়েছে।”


ওই উড়ো ইমেইল আসার পরই মুকেশ অম্বানীর সিকিউরিটি ইনচার্জ পুলিশে অভিযোগ দায়ের করেন। অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৮৭ ও ৫০৬(২) ধারায় অভিযোগ দায়ের করা হয়। এদিকে, শনিবারই ফের ওই মেইল আইডি থেকেই আরেকটি হুমকি বার্তা আসে।

জানা গিয়েছে, ওই হুমকিবার্তায় লেখা ছিল, “আপনি আমাদের ইমেইলের জবাব দেননি। এবার টাকার অঙ্ক ২০০ কোটি হয়ে গেল। না দিলে আপনার মৃত্যু পরোয়ানায় সই হয়ে গিয়েছে।”

প্রসঙ্গত, গতকালই জানা গিয়েছিল, শাদাব খান নামক এক ব্যক্তির ইমেইল আইডি থেকে হুমকি বার্তা এসেছিল। মুকেশ অম্বানীর নিরাপত্তারক্ষীই প্রথম উড়ো মেসেজ দেখতে পান। এই ইমেইলটিও ওই ব্যক্তির আইডি থেকেই এসেছে। অভিযুক্তের খোঁজে তল্লাশি অভিযান শুরু হয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours