এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, বাস স্ট্যান্ডের কাছেই চলছিল পিক আপ ভ্যানে ফুল লোড করার কাজ। বুড়ামালা এলাকা থেকে দেউলটির ফুল মার্কেটে ফুল নিয়ে যাওয়ার জন্য তোলা হচ্ছিল বস্তাগুলি। সেই সময়েই এই ঘটনা ঘটে।

Kharagpur Accident: ট্রাকের ধাক্কায় ছিটকে পড়ল পিক আপ ভ্যান, ৬ জনের মৃত্যু, আহত একাধিক
জলাশয়ে পড়ে যায় ফুলের গাড়ি

খড়গপুর: লক্ষ্মীপুজোর সকালে বাজারে নিয়ে যাওয়ার জন্য গাড়িতে তোলা হচ্ছিল ফুলের বস্তা। ঠিক তখনই মর্মান্তিক দুর্ঘটনা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিন ফুলচাষির। পরে আরও তিনজনের মৃত্যু হয় বলে পুলিশ সূত্রে খবর। আহত অবস্থায় বেশ কয়েকজন ভর্তি আছেন দুই হাসপাতালে। পশ্চিম মেদিনীপুরের খড়গপুরের ঘটনা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ফুলের বস্তা পিক আপ ভ্যানে তোলার সময় পিছন দিক থেকে ধাক্কা মারে একটি সিমেন্টের বস্তা ভর্তি ট্রাক। মুহূর্তে ছিটকে গিয়ে পাশের জলাশয়ে পড়ে যায় পিক আপ ভ্যানটি। ঘটনাস্থলে উপস্থিত ছিলেন অন্তত ২০-২২ জন ফুলচাষি।


খড়গপুর লোকাল থানার বুড়ামালা এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে শনিবার সকালে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছেন প্রত্যক্ষদর্শীরা। চারজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের মধ্যে কয়েকজনকে খড়গপুর মহকুমা হাসপাতালে ও কয়েকজনকে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে একজনকে কলকাতায় নিয়ে যাওয়া হচ্ছে চিকিৎসার জন্য।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours