জানা গিয়েছে, দুর্ঘটনায় মৃতেরা বাগেপল্লী থেকে চিক্কাবল্লপুরে যাচ্ছিলেন। সে সময়ই এই দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনাস্থল থেকে পাঠানো বিভিন্ন সংবাদ সংস্থার ছবিতে দেখা গিয়েছে। কী ভাবে দুমড়ে মুচড়ে গিয়েছে গাড়িটি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ১২ জনের মধ্যে চার জন মহিলা।

Road Accident: তেল ট্যাঙ্কারে ধাক্কা সুমোর, ঘটনাস্থলেই মৃত্যু ১২ জনের, কুয়াশার কারণেই দুর্ঘটনা?
কর্নাটকে দুর্ঘটনা

বেঙ্গালুরু: ভয়াবহ পুথ দুর্ঘটনায় প্রাণ হারালেন অন্তত ১২ জন। কর্নাটকের চিক্কাবল্লপুরে বেঙ্গালুরু-হায়দরাবাদ ৪৪ নম্বর জাতীয় সড়কে ঘটেছে এই দুর্ঘটনা। বৃহস্পতিবার সকাল ৭টা নাগাদ যাত্রীবোঝাই চারচাকা গাড়ি তেলের ট্যাঙ্কারে ধাক্কা মারে। এর জেরে ঘটনাস্থলেই ১২ জনে মৃত্যু হয়েছে। এক জন গুরুতর আহত অবস্থায় স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন।


এই দুর্ঘটনা নিয়ে চিক্কাবল্লপুরের পুলিশ সুপার ডিএল নাগেশ সংবাদ সংস্থা পিটিআই-কে বলেছেন, “দুর্ঘটনার প্রকৃত কারণ তদন্ত করে দেখা হচ্ছে। প্রাথমিক তদন্ত থেকে জানা গিয়েছে, কুয়াশার কারণে দৃশ্যমানতা কমে গিয়েছিল। সে জন্যই দুর্ঘটনা ঘটে থাকতে পারে।” পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ১২ জনের মধ্যে চার জন মহিলা।


জানা গিয়েছে, দুর্ঘটনায় মৃতেরা বাগেপল্লী থেকে চিক্কাবল্লপুরে যাচ্ছিলেন। সে সময়ই এই দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনাস্থল থেকে পাঠানো বিভিন্ন সংবাদ সংস্থার ছবিতে দেখা গিয়েছে। কী ভাবে দুমড়ে মুচড়ে গিয়েছে গাড়িটি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours