স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম মহম্মদ আব্দুল। তিনি রংমিস্ত্রির কাজ করেন। শনিবার দুপুরে এলাকায় একটি টোটোর মধ্যে বসেছিলেন আব্দুল। সে সময় সেখানে আসে তাঁর পরিচিত চুরুয়া মুন্না। অভিযুক্ত মুন্না এসেও ওই টোটোতে বসেছিলেন বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। এর পর স্ক্রু ড্রাইভার দিয়ে মুন্না আব্দুল কোপাতে থাকে বলে অভিযোগ।

Titagarh Murder: ফের খুনের ঘটনা টিটাগড়ে! টোটোর মধ্যেই যুবককে কোপাল পরিচিত
ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করছে পুলিশ

টিটাগড়: উত্তর ২৪ পরগনার টিটাগড়ে ফের ঘটল খুনের ঘটনা। ২৪ ঘণ্টার মধ্যে এটি দ্বিতীয় খুনের ঘটনা টিটাগড়ে। শনিবার দুপুরে টিটাগড়ের ১৯ নম্বর ওয়ার্ডের বাঁশবাগান এলাকায় এই খুনের ঘটনা ঘটেছে। এক যুবককে স্ক্রু ড্রাইভার দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ উঠেছে তাঁরই এক বন্ধুর বিরুদ্ধে। ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এই এলাকায়। টিটাগড় পুরসভার উপপ্রধানও ঘটনাস্থলে এসেছিলেন। তবে খুনে অভিযুক্ত যুবক ঘটনার পর থেকেই পলাতক। পুলিশ ঘটনাস্থলে এসে নমুনা সংগ্রহ করেছে। ঘটনারও তদন্ত শুরু করে অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে বলে জানা গিয়েছে।


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম মহম্মদ আব্দুল। তিনি রংমিস্ত্রির কাজ করেন। শনিবার দুপুরে এলাকায় একটি টোটোর মধ্যে বসেছিলেন আব্দুল। সে সময় সেখানে আসে তাঁর পরিচিত চুরুয়া মুন্না। অভিযুক্ত মুন্না এসেও ওই টোটোতে বসেছিলেন বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। এর পর স্ক্রু ড্রাইভার দিয়ে মুন্না আব্দুল কোপাতে থাকে বলে অভিযোগ। আব্দুলের চিৎকারে স্থানীয়রা আসতে আসতে অভিযুক্ত পালিয়ে যায়। এর পর আহতকে বিএন বসু মহকুমা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে টিটাগড় থানার পুলিশ।


এই ঘটনার কয়েক ঘণ্টা আগেই টিটাগড় বাজার এলাকায় শ্যালককে কুপিয়ে খুন করার অভিযোগ উঠেছিল জামাইবাবুর বিরুদ্ধে। ভরা বাজারের মধ্যে ওই খুনের ঘটনায় আগে থেকেই আতঙ্ক ছড়িয়েছিল। তার পর ফের ঘটল খুনের ঘটনা। এ ক্ষেত্রে কেন আব্দুলকে মুন্না কোপাল তা তদন্ত করে দেখছে পুলিশ। অতীতে তাঁদের মধ্যে কোনও অশান্তির ঘটনা ঘটেছিল কি না, তাও জানার চেষ্টা করছে পুলিশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours