সমর্থকদের জন্য বিশেষ ব্যবস্থা করা হয়েছিল। লিগে কালীঘাট এমএসের বিরুদ্ধে ম্যাচের বিরতিতে সমর্থকদের সামনে আত্মপ্রকাশ হল নতুন ফুটবলারদের।

Mohun Bagan: ঘরের মাঠে কালীঘাটের কাছে আটকে গেল মোহনবাগান
ঘরের মাঠে ম্যাচ। প্রত্যাশা ছিল আরও একটা জয়ের। যদিও কলকাতা লিগে এ দিন ঘরের মাঠে আটকে গেল মোহনবাগান। কালীঘাট মিলন সঙ্ঘের সঙ্গে ১-১ গোলে শেষ হল ম্যাচ। বৃষ্টি মাথায় প্রিয় দলের খেলা দেখতে ভিড় জমিয়েছিলেন সমর্থকরা। বিরতিতে তাঁদের জন্য বিশেষ আকর্ষণ ছিল। জয়ের ছন্দ কাটায় কিছুটা যেন অস্বস্তিও কাজ করল। বিস্তারিত জেনে নিন এর এই প্রতিবেদনে।


কলকাতায় পৌঁছে অনুশীলনও শুরু করে দিয়েছেন মোহনবাগান সিনিয়র দলের ফুটবলাররা। প্রথম ক’দিন অবশ্য ক্লোজড ডোর অনুশীলন করিয়েছেন হুয়ান ফেরান্দো। মঙ্গলবার ওপেন ডোর অনুশীলন ছিল। বেশ কিছু সমর্থক অনুশীলন দেখতে হাজির হয়েছিলেন। বিশ্বকাপার জেসন কামিন্স, জাতীয় দলের তরুণ স্ট্রাইকার অনিরুদ্ধ থাপাদের ফুল ছড়িয়ে বরণ করে নেন মোহনবাগান সমর্থকরা। এ দিন সমর্থকদের জন্য বিশেষ ব্যবস্থা করা হয়েছিল। লিগে কালীঘাট এমএসের বিরুদ্ধে ম্যাচের বিরতিতে সমর্থকদের সামনে আত্মপ্রকাশ হল নতুন ফুটবলারদের।

গত ম্যাচগুলিতে মোহনবাগান জিতলেও অস্বস্তি ছিল রক্ষণ ভাগ। ঘরের মাঠে গত ম্যাচে ৫-২ ব্যবধানে জয়ের পরও লিগে বাগানের কোচ বাস্তব রায় রক্ষণ নিয়ে চিন্তার কথা জানিয়েছিলেন। প্রতি ম্যাচে স্ট্রাইকাররা ঝুরি ঝুরি গোল করে পরিস্থিতি সামাল দেবেন, এমন প্রত্যাশা না করাই শ্রেয়। ম্যাচের ২৯ মিনিটে করণচাঁদ মুর্মুর পেনাল্টি গোলে এগিয়ে যায় কালীঘাট এমএস। প্রথমার্থের শেষ মুহূর্তে সমতা ফেরান সুহেল ভাট। শেষ অবধি এই স্কোর লাইনই থাকে।


লিগের অন্য ম্যাচে খিদিরপুর এসসিকে ৪-০ ব্যবধানে হারাল এরিয়ান। মহম্মদ আমিরুল এরিয়ানের হয়ে হ্যাটট্রিক করেন। বাকি একটি গোল অচিন্ত্য ঘোষের। ওয়েস্ট বেঙ্গল পুলিশ ও রেলওয়ে এফসির ম্যাচটি ১-১ স্কোরলাইনে শেষ হয়। অন্য ম্যাচে, পুলিশ অ্যাথলেটিক ক্লাবকে ২-০ ব্যবধানে হারাল জর্জ টেলিগ্রাফ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours