একের পর এক ফ্রেম শেয়ার করলেন এদিন তিনি। লিখলেন এক দীর্ঘ পোস্ট। যশের সঙ্গে কখনও সে খুনসুটিতে ব্যস্ত, কখনও আবার সে নুসরতের সঙ্গে পোজ় দিচ্ছে।
Nusrat Jahan: 'মা-বাবা সারা জীবন তোমায় ভালবেসে যাবে...' সন্তানহারা নুসরতের আবেগঘন পোস্ট
নুসরত জাহান, তাঁর ছোট্ট পরিবার। যশ, ঈশান আর অভিনেত্রী তথা সাংসদ। পরিবারের গুরুজনদের নিয়ে ভালই চলছিল তাঁর সংসার। আর এই পরিবারের আরও এক সদস্য ছিল তাঁর ও যশের প্রিয় সারমেয়। অবসের যার সঙ্গে সময় কাটাতে পছন্দ করতে তিনি। একাধিক পোজ় দিয়ে ছবিও তুলতেন তাঁর প্রিয় পোষ্যের সঙ্গে। কিন্তু হঠাৎই থামল তার পথচলা। সেই খবরই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন তিনি। এই জুটির ছেলে ছিল এই সারমেয়। নিজের সন্তানের মতই তাকে আগলে রাখতেন নুসরত জাহান। ঘুরতেও নিয়ে যেতেন। একের পর এক ফ্রেম শেয়ার করলেন এদিন তিনি। লিখলেন এক দীর্ঘ পোস্ট। যশের সঙ্গে কখনও সে খুনসুটিতে ব্যস্ত, কখনও আবার সে নুসরতের সঙ্গে পোজ় দিচ্ছে।

এদিন সোশ্যাল মিডিয়ায় ঠিক কী লিখলেন নুসরত? ‘আমাদের ছেলে হ্যাপির স্মৃতিতে, আমাদের পরিবারে এখন একজনের অভাব। রাত দিন আমরা তা অনুভব করি। আমরা জানি এটা মেনে নিতে সময় লাগবে। তোমার সঙ্গে আমাদের একটা অংশ যেন চলে গিয়েছে। আমাদের প্রতিদিনের রুটিনে তুমি কত সুখ কত আনন্দ এনে দিয়েছ। আমাদের সঙ্গে চলেছ প্রতিদিন। আজ হয়তো দেখা যাচ্ছে না, শোনা যাচ্ছে না, কিন্তু তুমি আমাদের সঙ্গেই রয়েছো। আজও ভালবাসি, আজও তোমার অভাব বোধ করি… সারা জীবন করব। আমাদের প্রিয় সন্তান। মা ও বাবা অপেক্ষায় থাকবে যতক্ষণ না পর্যন্ত আমরা আরও একবার দেখা করছি। আমরা তোমায় খুব ভালবাসি। ‘

এই পোস্ট দেখা মাত্রই আবেগে ভাসল ভক্তরা। নুসরতের কাছে তাঁর এই প্রিয় পোষ্য কতটা কাছের ছিল, তা সকলেই জানেন। তাঁর ভক্তরা মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছবি দেখতে পেত হ্যাপির। আজ সবটা অতীত। আজ আর সে পরিবারে নেই। সকলকে ছেড়ে চলে গিয়েছে। এই খবর মেনে নিতে বহু ভক্তরই বেশ কষ্ট হল। নুসরত জাহান রবিবার বেলায় এমনই এক মন খারাপ করা খবর শেয়ার করে নিলেন সকলের সঙ্গে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours