তাহলে লিও মেসি কেন নয়! এই প্রশ্নের মাঝে আরও কিছু জল্পনাও ঘুরছিল। কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে বার্সেলোনার কোচ জাভি হার্নান্ডেজ জানান, এই ক্লাবে মেসির ফেরার সুযোগ ৯৯ শতাংশ। যদিও বর্তমান পরিস্থিতিতে মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মায়ামিতে মেসির যোগ দেওয়ার সম্ভাবনাই বেশি। তার বেশ কিছু কারণও রয়েছে।

Lionel Messi : মেসি মালিকও! কেন মেজর লিগ সকারে ঝুঁকে...এই জার্সিতেই কি দেখা যাবে মেসিকে?
Image Credit Source: Twitter
কলকাতা : লিওনেল মেসির গন্তব্য কোথায়? পিএসজি-তে মরসুম শেষ হতেই এই প্রশ্ন জোরালো। ২০২১ সালে বার্সেলোনা থেকে প্যারিসের ক্লাবে সই করেছিলেন লিওনেল মেসি। দু-বছরের চুক্তি হলেও নবীকরণের রাস্তাও খোলা ছিল। কয়েক দিন আগেই পিএসজির সঙ্গে চুক্তি শেষ হয়েছে বিশ্বজয়ী আর্জেন্টিনা অধিনায়ক লিও মেসির। যদিও পিএসজি কিংবা মেসি, কেউই চুক্তি বাড়াতে আগ্রহ দেখাননি। পিএসজি-তে খেলার সময় সৌদি আরব ভ্রমণে গিয়েছিলেন লিও মেসি। তখন থেকেই নানা জল্পনা তাঁকে ঘিরে। পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো খেলছেন সৌদি আরবের ক্লাব আল নাসেরে। কাতার বিশ্বকাপের পরই রেকর্ড অর্থে সৌদির ক্লাবে যোগ দেন রোনাল্ডো। তেমনই সৌদির ক্লাবে যোগ দিয়েছেন করিম বেঞ্জেমার মতো তারকা। তাহলে লিও মেসি কেন নয়! এই প্রশ্নের মাঝে আরও কিছু জল্পনাও ঘুরছিল। কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে বার্সেলোনার কোচ জাভি হার্নান্ডেজ জানান, এই ক্লাবে মেসির ফেরার সুযোগ ৯৯ শতাংশ। যদিও বর্তমান পরিস্থিতিতে মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মায়ামিতে মেসির যোগ দেওয়ার সম্ভাবনাই বেশি। তার বেশ কিছু কারণও রয়েছে। বিস্তারিত রইল -এর এই প্রতিবেদনে।


কাতার বিশ্বকাপের সময়ই এক ফ্রেমে দেখা গিয়েছিল ডেভিড বেকহ্যাম এবং লিও মেসিকে। মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মায়ামির অন্যতম কর্ণধার ইংল্যান্ডের প্রাক্তন তারকা ফুটবলার ডেভিড বেকহ্যাম। বিশ্বকাপের সময় মেসির সঙ্গে তাঁর কথা হয়েছে বলে আন্দাজ করা হয়েছিল। মেসির পাশাপাশি রোনাল্ডোকেও প্রস্তাব দেওয়া হয়েছিল বলে খবর। কাতার বিশ্বকাপ জয়ের পর মেসির ব্র্যান্ড ভ্যালু আরও বেড়েছে। সৌদি আরবের ক্লাব আল হিলাল তাঁকে বিশাল অর্থের প্রস্তাব দিয়েছে। তেমনই এমএলএসের ক্লাব ইন্টার মায়ামিও। সৌদির ক্লাব মেসির জন্য কয়েক বিলিয়ন খরচ করতেও রাজি বলে সূত্রের খবর।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours