পুলিশ সূত্রে খবর, গুলি চালাতে গেলে বন্দুকের ভিতর আটকে যায়। এরপরে দুষ্কৃতীরা বন্দুকের বাট দিয়ে মাথা ফাটিয়ে দেয় তাঁর।

Shoot Out: যুবককে লক্ষ্য করে গুলি চালিয়েই থামল না দুষ্কৃতীরা, বন্দুকের বাট দিয়ে ফাটাল মাথাআহত হন যুবক



শ্যামনগর : ভরসন্ধ্যায় গুলি চলল উত্তর ২৪ পরগনার শ্যামনগরে। চায়ের দোকানে বসে থাকা এক যুবককে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠেছে একদল দুষ্কৃতীর বিরুদ্ধে। যুবকের দাবি, গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায়, বন্দুকের বাট দিয়ে মাথা ফাটিয়ে দিয়ে পালায় দুষ্কৃতীরা। মঙ্গলবার সন্ধ্যায় এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পুরনো কোনও শত্রুতার জেরে এই ঘটনা কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।


শ্যামনগরের রাউতায় চায়ের দোকানে কৃষ্ণ সরকার নামে ওই যুবককে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। অল্পের জন্য রেহাই পেয়ে যান ওই যুবক। আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। পরে দুষ্কৃতীরা ওই যুবককে বন্দুকের বাট দিয়ে মাথা ফাটিয়ে দেয়। আক্রান্ত ওই যুবকের অভিযোগ সমীর হালদারের দলবলের বিরুদ্ধে। ঘটনার তদন্তে জগদ্দল থানার পুলিশ। এই ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। পুলিশ সূত্রে খবর, গুলি চালাতে গেলে বন্দুকের ভিতর আটকে যায়। এরপরে দুষ্কৃতীরা বন্দুকের বাট দিয়ে মাথা ফাটিয়ে দেয় তাঁর।


ওই যুবক জানান, তাঁর মামা জিতেন হালদারের সঙ্গে সমীর হালদারের শত্রুতা আছে। তার জেরেই এই ঘটনা বলে তাঁর অনুমান। তিনি আরও জানিয়েছেন, তাঁরে বন্দুকের বাট মারার পাশাপাশি, তাঁর এক ভাইয়ের হাত ভেঙে দেওয়া হয়েছে। যাঁদের বিরুদ্ধে অভিযোগ, তাঁদের নামে খুনের মামলা আছে বলেও দাবি করেছেন তিনি। তবে আহত যুবক জানিয়েছেন, তিনি কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নন। পুলিশ গোটা ঘটনার তদন্ত করছে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours