জানা গিয়েছে জলপাইগুড়ি শিলিগুড়ি রুটের ওই বেসরকারি যাত্রীবাহী বাসটি জলপাইগুড়ির কদমতলা বাসস্ট্যান্ড থেকে যাত্রী বোঝাই করে শিলিগুড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছিল। পথে ঘটে যায় এই দুর্ঘটনা।

Road Accident: নিয়ন্ত্রণ হারিয়ে সোজা বাড়িতে ঢুকে গেল আস্ত বাস, জামাইষষ্ঠীর বিকালে হুলুস্থুল কাণ্ড জলপাইগুড়িতেব্যাপক শোরগোল শহরে



জলপাইগুড়ি: নিয়ন্ত্রণ হারিয়ে সোজা বসতবাড়িতে ঢুকে গেল আস্ত একখান যাত্রীবাহী বাস। জামাইষষ্ঠীর বিকালে তুমুল শোরগোল জলপাইগুড়ি (Jalpaiguri) শহরে। ব্যাপক উত্তেজনা ছড়াল গোটা এলাকায়। সূত্রের খবর, জলপাইগুড়ি-শিলিগুড়ি রুটের একটি বেসরকারি বাস আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে যায় একটি বাড়ির ভেতর। বৃহস্পতিবার বিকেলের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুড়ি শহরে। ঘটনায় বেশ কয়েকজন জখমও হয়েছেন। পুলিশ তাঁদের উদ্ধার করে জলপাইগুড়ি মেডিক্যাল কলেজে নিয়ে গিয়েছে।


জানা গিয়েছে জলপাইগুড়ি শিলিগুড়ি রুটের ওই বেসরকারি যাত্রীবাহী বাসটি জলপাইগুড়ির কদমতলা বাসস্ট্যান্ড থেকে যাত্রী বোঝাই করে শিলিগুড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছিল। এরপর ৪ নম্বর রেল ঘুমটি এলাকায় আসতেই ঘটে যায় দুর্ঘটনা। বাসটি নিয়ন্ত্রন হারিয়ে প্রথমে একটি বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মারে। পরে স্থানীয় এক বাসিন্দার বাড়ির সামনের অংশ ভেঙে ভিতরে ঢুকে যায়। 

বিকট শব্দে ছুটে আসেন এলাকার বাসিন্দারা। খবর পেয়ে ছুটে আসে জলপাইগুড়ির কোতোয়ালি থানার পুলিশ। মুহূর্তে চলে আসেন স্থানীয় কাউন্সিলর তপন বন্দ্যোপাধ্যায়ও। জখমদের উদ্ধার করে জলপাইগুড়ি মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। ঘটনায় স্থানীয় কাউন্সিলার তপন বন্দ্যোপাধ্যায় বলেন, ঘটনার পরেই বাসের চালক এবং খালাসি পালিয়ে যায়। তবে যতো দূর জানা গিয়েছে বাসটির স্টিয়ারিং লক হয়ে যাওয়ার কারণেই এই ঘটনা ঘটেছে। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours