এই প্রথমবার জঙ্গলমহলের কোনও কর্মসূচিতে একইসঙ্গে একইমঞ্চে দেখা যাবে মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে।
Mamata-Abhishek: ফের একমঞ্চে মমতা-অভিষেক, শনিবার এগরা হয়ে শালবনিতে নবজোয়ারে মুখ্যমন্ত্রীমমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়।



কলকাতা: আরও একবার নবজোয়ারের একমঞ্চে থাকতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ও অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। মেদিনীপুরের শালবনিতে একমঞ্চে থাকার সম্ভাবনা রয়েছে তৃণমূল সুপ্রিমো ও তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ডের। শনিবার শালবনিতে ‘তৃণমূলে নবজোয়ার’ কর্মসূচি রয়েছে। সেখানেই দু’জনের একমঞ্চে থাকার কথা। এর আগে মালদহে নবজোয়ার কর্মসূচিতে যোগ দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। অভিষেক ও মমতাকে একই মঞ্চে দেখা গিয়েছিল সেখানে। বিজেপিকে হঠাতে এই নবজোয়ার নবপ্লাবনের রূপ নেবে বলে বলেছিলেন মালদহের মঞ্চ থেকে। এবার জঙ্গলমহলে যাচ্ছেন মমতা। শনিবার পূর্ব মেদিনীপুরের এগরায় যাচ্ছেন মমতা। বেলা ১২টা নাগাদ সেখানে যাওয়ার কথা তাঁর। এরপর শালবনিতে বিকেল চারটেয় নবজোয়ার মঞ্চে যোগ দেবেন তিনি।

এই প্রথমবার জঙ্গলমহলের কোনও কর্মসূচিতে একইসঙ্গে একইমঞ্চে দেখা যাবে মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। এর আগে বাঁকুড়ায় নবজোয়ার চলাকালীন সিবিআই অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তলব করায় কর্মসূচি মাঝপথে থামিয়ে ফিরতে হয়েছিল সেকেন্ড-ইন-কমান্ডকে। গত শুক্রবারের ঘটনা। সেদিন পাত্রসায়রে সভা ছিল অভিষেকের। তবে শনিবার কলকাতায় নিজাম প্যালেসে হাজিরা দেওয়ার জন্য শুক্রবার বিকেলেই কলকাতার পথে রওনা দেন তিনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours