কর্নাটকের ফল প্রকাশের পরও সেইসব প্রসঙ্গ তথাগতর টুইটে। এ নিয়ে সরাসরি রাজ্য বিজেপির তরফে কেউ কোনও মন্তব্য করতে চাননি।

Tathagata Roy: 'কর্নাটকের এই ফল ২০২৪-এর জন্য একটা শিক্ষা', বিজেপিকে বিঁধে ফের টুইট তথাগতরতথাগত রায়।
কলকাতা: কর্নাটকের ফল নিয়ে টুইটারে সোচ্চার বিজেপি নেতা তথাগত রায় (Tathagata Roy)। এই ফলাফলে তিনি একুশের পশ্চিমবঙ্গ বিধানসভা ভোটের ছায়া দেখছেন। সেই ভোটে বিজেপির ফলের সঙ্গে কর্নাটকের ফলের মিল খুঁজে পাচ্ছেন তথাগত। একইসঙ্গে একুশে বাংলায় বিজেপির হার নিয়ে আরও একবার কটাক্ষের সুর শোনা গেল তথাগত রায়ের টুইটে। তথাগত রায় তাঁর টুইটে লেখেন, ‘কর্নাটকের এই ফল ২০২৪-এর জন্য একটা শিক্ষা। ২০২১ সালে পশ্চিমবঙ্গে হেরেছিল কারণ ভোটের দায়িত্বে ছিলেন একদল দুর্নীতিগ্রস্ত ও নারীআসক্ত। দ্বিতীয়ত, বিজেপির সঙ্গে বাংলা যোগের বিষয়টি কখনও জোর দিয়ে দেখা হয়নি।’এর আগেও একাধিকবার একুশের বিধানসভা ভোটের ফলাফল নিয়ে টুইটারে সরব হয়েছেন তথাগত রায়। রীতিমতো দলের একাধিক নেতার নাম করে বিঁধেছেন ত্রিপুরার প্রাক্তন রাজ্যপাল। কর্নাটকের ফল প্রকাশের পরও সেইসব প্রসঙ্গ তথাগতর টুইটে। এ নিয়ে সরাসরি রাজ্য বিজেপির তরফে কেউ কোনও মন্তব্য করতে চাননি।




তবে বিজেপি নেতা রাহুল সিনহা বলেন, “বিজেপি পুরোপুরি চেষ্টা চালাচ্ছে এই রাজ্যকে তৃণমূলমুক্ত করার। আমাদের বিশ্বাস ২০২৪ সালে ৩৫টার বেশি আসন এই রাজ্যে আমরা পাব। ২০২৬ সালে আমরা ক্ষমতায় আসব, একুশে যেটা পারিনি। নতুন করে আশায় বুক বেঁধে কাজ শুরু করেছি।”

অন্যদিকে তথাগত রায়ের এই মন্তব্য নিয়ে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, “একুশে বাংলা যা করেছিল, তেইশে কর্ণাটক করেছে, আর চব্বিশে দেশ তা অনুসরণ করবে। তথাগতবাবু কেন বলছেন বাংলার বিজেপি পচা, সর্বভারতীয় বিজেপি নিয়ে কেন কথা বলছেন না?”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours