এখন আপনাকে আর ট্রেনে করে দীর্ঘ পথ ভ্রমণ করতে হবে না। এই ওয়েবসাইটে গিয়ে আপনার গন্তব্য অনুসন্ধান করুন এবং তাতেই পেয়ে যাবেন সবথেকে সস্আতার বিমানের টিকিট।

Flight ticket: ট্রেনের খরচে ভ্রমণ করুন বিমানে, সবচেয়ে সস্তার টিকিট পান এখানেপ্রতীকী ছবি
নয়া দিল্লি: বিমানে ভ্রমণ করার স্বপ্ন কার না থাকে? কিন্তু, টিকিটের ভাড়ার অত্যন্ত বেশি বলে অনেকেরই সেই স্বপ্ন অধরা থেকে যায়। বিমানের পরিবর্তে ট্রেনের টিকিট কিনতে বাধ্য হতে হয়। ট্রেনের টিকিট নিঃসন্দেহে সস্তা, তবে ট্রেনে দীর্ঘ দূরত্ব যেতে অনেক বেশি সময় লাগে। সেই সঙ্গে এত দীর্ঘ যাত্রাপথের ক্লান্তিও থাকে অনেক বেশি। আপনি যদি সময় বাঁচানোর পাশাপাশি আরামদায়কভাবে গন্তব্যে পৌঁছাতে চান, তাহলে বিমান যাত্রা ছাড়া গতি নেই। এমন পরিস্থিতিতে, আজ আমরা আপনাকে বলব ভারতের সবচেয়ে সস্তায় বিমানের টিকিট কাটার একটি সহজ উপায়। যে উপায় অবলম্বন করলে আপনার হাজার হাজার টাকা বাঁচবে। প্রায় ট্রেনের টিকিট কাটার খরচেই আপনি বিমানের টিকিট বুক করতে পারবেন।


এই ওয়েবসাইটে রয়েছে সস্তায় বিমানের টিকিট বুক করার সুযোগ

আজ আমরা আপনাকে এমন একটি ওয়েবসাইটের সম্পর্কে বলব, যেখান থেকে আপনি সবথেকে সস্তায় বিমানের টিকিট বুক করতে পারবেন। এই ওয়েবসাইটের নাম skyscanner.co.in। এই ওয়েবসাইটে গেলে আপনি আপনার বিমান সম্পর্কে সব তথ্য পাবেন। শুধু একটি নয়, সমস্ত উপলব্ধ বিমৈানের বিবরণ আপনার সামনে চলে আসবে। আপনাকে বিভিন্ন সময়ের এবং বিভিন্ন সংস্থার বিমানের থেকে আপনি কয়েক মিনিটে আপনার পছন্দের বিমানের টিকিট বুক করতে পারবেন। আপনি যদি একটু আগে টিকিট কাটেন, তবে তার দাম এত কম পড়বে যে, আপনার মনে হতে পারে ট্রেনের টিকিটের খরচেই আপনি বিমানের টিকিট বুক করছেন।


কীভাবে এই ওয়েবসাইট কাজ করে?

skyscanner.co.in ওয়েবসাইটটি, বিভিন্ন ওয়েবসাইটে বিমানের অনুসন্ধান করে এবং তাদের তথ্য আপনার সামনে নিয়ে আসে। এর মধ্যে সবচেয়ে সস্তার এবং সবচেয়ে বেশি অ্যাক্সেসযোগ্য বিমানগুলির বিবরণই সবারহ আগে দেওয়া থাকে। এইভাবে এই ওয়েবসাইটটি আপনাকে সবচেয়ে সস্তা বিমানের টিকিট কাটতে সহায়তা করে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours