ট্রেন আসার জন্য গেট ফেলার সময় হঠাৎ ভেঙে পড়লো রেলগেট। সেই রেলগেট মাথায় পড়ে গুরুতর জখম এক শিশু।


থেকে বেরিয়েছিল হাসি মুখে। বাবার হাত ধরে রাস্তা পার হচ্ছিল পাঁচ বছরের বাচ্চাটা। সামনেই রেল গেট। তা পের হতে গিয়ে বিপত্তি। রেল গেটের কাছ দিয়ে তাঁরা যখন যাচ্ছেন তখন আচমকা গেট পড়তে থাকে। ততক্ষণ সবই ঠিক ছিল। কিছু বুঝে ওঠার আগেই মাথার উপর ভেঙে পড়ল আস্ত লোহার গেট। মাথায় গুরুতর চোটও পেল বাচ্চাটা। মঙ্গলবার বিকালে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad) সামসেরগঞ্জ থানার নতুন ডাকবাংলা সংলগ্ন রেল গেটে। 


জখম ওই শিশুটির নাম সামিরুল ইসলাম (৫)। ইতিমধ্যেই জখম ওই শিশুটিকে সামসেরগঞ্জের অনুপনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে। রেলগেট ভেঙে পড়ার ঘটনায় কোনওরকম মন্তব্য করতে চাননি কর্মরত রেলগেটের কর্মী।


জানা গিয়েছে, এদিন ধূলিয়ানের দিক থেকে ডাকবাংলার দিকে বাবার সঙ্গে রাস্তা পার হচ্ছিল ওই শিশুটি। অভিযোগ, সেসময় ট্রেনের জন্য গেট ফেলতে গিয়ে হঠাৎ রেলগেটটি মচকে ভেঙে পড়ে। আর সেই রেলগেটটি পরে সামিরুল ইসলাম নামে এক শিশুর মাথায়। ঘটনাস্থলেই অসুস্থ হয়ে পড়ে ওই শিশু। স্থানীয় দোকানদার ও পথচারীরা তড়িঘড়ি শিশুটির মাথায় জল দেওয়ার পাশাপাশি তাকে টোটোতে চাপিয়ে অনুপনগর হাসপাতালে পাঠায়। একদিকে অত্যাধিক রেল গেট পড়া, তার উপরে আবার তাড়াহুড়ো করতে গিয়ে শিশুর মাথায় গেট ভেঙে পড়ার ঘটনা নিয়ে রীতিমতো ক্ষোভের বাতাবরণ গোটা এলাকায়। ঘটনায় শিশুটির বাবা বলেন, “আমরা রাস্তা দিয়ে যাচ্ছিলাম। তখনই যে ভাবে গেট দিয়ে দেবে বুঝতে পারিনি। গেট দিয়ে দিয়েছিল ঠিক আছে। কিন্তু, একেবারে ভেঙে পড়ে যায়
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours