Reliance Jio তার গ্রাহকদের 100 টাকারও কম খরচে বিরাট অফার দিচ্ছে। প্রতিযোগী কোনও সংস্থাই এত কম দামে এই অফার দেয় না। Jio 91 টাকার প্ল্যানের সবথেকে বড় সুবিধা হল, প্ল্যানটিতে গ্রাহকরা 28 দিনের ভ্যালিডিটি পেয়ে যাবেন।


Reliance Jio-র ঝুলিতে রিচার্জ প্ল্যানের বিরাট সম্ভার রয়েছে। কম খরচ থেকে বেশি, সব রকমের রিচার্জ প্ল্যান রয়েছে মুকেশ আম্বানির টেলিকম সংস্থার ঝুলিতে। তবে Jio সম্প্রতি এমনই একটি প্ল্যান নিয়ে হাজির হয়েছে, যা অবাক করে দেওয়ার মতো। Airtel যেখানে তার সর্বনিম্ন 99 টাকার প্ল্যানটি বন্ধ করে দিয়েছে, ঠিক সেখানেই Reliance Jio 91 টাকার প্রিপেড প্ল্যান নিয়ে এসে প্রতিযোগী সংস্থাটিকে অবাক করে দিয়েছে। Jio-র 91 টাকার রিচার্জ প্ল্যানে আপনি কী-কী সুবিধা পাবেন, সেগুলিই একনজরে দেখে নিন।


Jio 91 টাকার প্ল্যানের অফার

Reliance Jio তার গ্রাহকদের 100 টাকারও কম খরচে বিরাট অফার দিচ্ছে। প্রতিযোগী কোনও সংস্থাই এত কম দামে এই অফার দেয় না। Jio 91 টাকার প্ল্যানের সবথেকে বড় সুবিধা হল, প্ল্যানটিতে গ্রাহকরা 28 দিনের ভ্যালিডিটি পেয়ে যাবেন। তার থেকেও বড় কথা, এই Jio প্ল্যানে প্রায় এক মাসের কাছাকাছি বৈধতা পেয়ে যাবেন কাস্টমাররা। প্ল্যানটির ভ্যালিডিটি 28 দিন।

Jio 91 টাকার প্ল্যানে ডেটার সুবিধাও

এই Jio প্ল্যানে গ্রাহকরা যে শুধুই এক মাসের কাছাকাছি ভ্যালিডিটি এবং ফ্রি ইনকামিং কলিংয়ের সুবিধা পেয়ে যাবেন এমনটা নয়। সেই সঙ্গেই আবার প্ল্যানটিতে গ্রাহকরা প্রতিদিন 100MB করে ডেটা পেয়ে যাবেন। শুধু তাই নয়। 200MB-র অতিরিক্ত আরও ডেটা পাবেন ব্যবহারকারীরা। অর্থাৎ, প্রতিদিন প্ল্যানটিতে গ্রাহকরা 300MB করে ডেটা ব্যবহার করতে পারবেন। সব মিলিয়ে এই জিও প্ল্যানে ব্যবহারকারীরা ভ্যালিডিটি শেষ হলে পেয়ে যাবেন 3GB ডেটা। যদিও ডেটার কোটা একবার শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড 64 Kbps হয়ে যাবে।

Jio 91 টাকার প্ল্যানে আরও অফার

এখানেই অফারের শেষ নয়। এরপরেও Jio ব্যবহারকারীরা 91 টাকার প্ল্যানটি রিচার্জ করলে প্রতিদিন 50টি করে SMS পাঠাতে পারবেন। পাশাপাশি সমস্ত Jio Apps-এর বিনামূল্যে অ্যাক্সেস মিলবে প্ল্যান টিতে। তার মধ্যে রয়েছে JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud-এর মতো অ্যাপগুলির ফ্রি অ্যাক্সেস।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours