নাতাশা স্তানকোভিচ ও হার্দিক পান্ডিয়ার বিয়ের খবর কে না জানেন? তাঁদের এক সন্তানও রয়েছে। তবে এবার এক চমকে দেওয়ার খবর। হার্দিকের সঙ্গে বিয়ের তিন বছর পর আবারও বিয়ে করছেন নাতাশা।


নাতাশা স্তানকোভিচ ও হার্দিক পান্ডিয়ার বিয়ের খবর কে না জানেন? তাঁদের এক সন্তানও রয়েছে। তবে এবার এক চমকে দেওয়ার খবর। হার্দিকের সঙ্গে বিয়ের তিন বছর পর আবারও বিয়ে করছেন নাতাশা। তবে এবার বেছে নিয়েছেন ‘হোয়াইট ওয়েডিং’। বিয়ের দিন ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ভ্যালেন্টাইনস ডে’র দিন। আর বিয়ের স্থান রাজস্থানের উদয়পুরে। নিশ্চয়ই মনে প্রশ্ন জাগছে, তবে কি হার্দিকের পরিবার ভাঙছে? না, নাতাশা বিয়ে করছেন হার্দিককেই। তিন বছর আগে শুধুমাত্র আইনি বিয়ে সেরেছিলেন তাঁরা। সেলিব্রেশনের বাকি ছিল অনেকটাই। আর সেই কারণেই তিন বছর সবটাই পুষিয়ে নিতে চলেছেন স্বামী-স্ত্রী। বেশ বড় করেই হবে অনুষ্ঠান। শোনা যাচ্ছে, বিয়েতে নাকি এক নামজাদা বিদেশি সংস্থার গাউন পরবেন নাতাশা। সব মিলিয়ে তোড়জোড় চলছে চরমে।



ওই বছরেরই বিয়ের মাত্র দু’মাসের মধ্যেই নাতাশা জন্ম দেন এক পুত্র সন্তানের। নাম রাখেন অগস্ত্য। বিয়ের আগেই সন্তানসম্ভবা হয়ে পড়েছিলেন নাতাশা– এই খবর প্রকাশ্যে আসতেই ওই সেলেব দম্পতিকে পড়তে হয়েছিল তীব্র ট্রোলিংয়ের মুখেও। যদিও সে সব এখন অতীত। স্ত্রী ও পুত্রকে নিয়ে ভালই আছেন এই ক্রিকেটার। ১৪ ফেব্রুয়ারি বিয়ের উৎসব পালন করতে চলেছেন তাঁরা। কারা আসেন এখন সেটাই দেখার।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours