সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে জানা যায়, হাজরা পর্যন্ত সেই বন্ধুর সঙ্গে আসে সে। সেখান থেকে তার বন্ধু চলে যায়। বন্ধু চলে যাওয়ার পর একটি ট্যাক্সিতে ওঠে।

আর্মি স্কুলের দ্বাদশ শ্রেণির ছাত্রের নিখোঁজ হওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়াল। বালিগঞ্জ সার্কুলার রোড আর্মি পাবলিক স্কুলের দ্বাদশ শ্রেণির ছাত্র শুভ্রকান্তি মিশ্রকে সোমবার থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সখেরবাজার এলাকার বাসিন্দা শুভ্রকান্তির বাবা শৈবাল কান্তি মিশ্রের বয়ান অনুযায়ী, সোমবার স্কুলে পরীক্ষার ছিল তাঁর ছেলের। অন্যান্য দিন মোবাইল নিয়ে গেলেও এদিন বাড়িতে ফোন রেখেই পরীক্ষা দিতে যায়। পরীক্ষা শেষে সাড়ে এগারোটা নাগাদ স্কুল থেকে বের হয় বলে জানা যাচ্ছে। পরিবারের বক্ত্যব্য স্কুলে যাওয়ার সময় বাড়িতে ফোন ফেলে চলে যায়। পরীক্ষার পরে স্কুল থেকে মা কে ফোন করে জানায়, “পরীক্ষা ভালো হয়েছে, আমি বাড়ি ফিরছি…” কিন্তু বাড়ি ফেরেনি।


সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে জানা যায়, হাজরা পর্যন্ত সেই বন্ধুর সঙ্গে আসে সে। সেখান থেকে তার বন্ধু চলে যায়। বন্ধু চলে যাওয়ার পর একটি ট্যাক্সিতে ওঠে। পরবর্তীকালে সেই ট্যাক্সি নম্বর ফলো করে পুলিশ। ট্যাক্সি চালকেকে জিজ্ঞাসাবাদ করে জানা যায়, শুভ্রকান্তি হাওড়া স্টেশনে নেমে যায়। তারপর থেকে তার আর কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না। পরিবার দুশ্চিন্তায়। মঙ্গলবার সকালে পরিবারের তরফ থেকে লালবাজারে অভিযোগ করা হয়েছে। ছাত্রর মা বলেন, “আমি কিচ্ছু বলার মতো অবস্থায় নেই। বুঝতেই পারছি না। ছেলে তো হাসিখুশি ছিল। পরীক্ষা দিয়ে স্কুলের ল্যান্ড নম্বর থেকে ফোনও করেছিল। বলল ভাল হয়েছে, তারপর কী হল, বুঝতে পারছি না।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours