বাজারে অনেক ধরণের 4k স্মার্ট টিভি রয়েছে। আর তাদের দামও তুলনামুলকভাবে বেশি। তাই প্রতিবার একটি 4k স্মার্ট টিভি কেনার প্ল্য়ান করেও পিছিয়ে আসেন। কিন্তু 4k স্মার্ট টিভি না কিনেই 4K রেজোলিউশনে টিভি দেখতে পারবেন


বাজারে অনেক ধরণের 4k স্মার্ট টিভি রয়েছে। আর তাদের দামও তুলনামুলকভাবে বেশি। তাই প্রতিবার একটি 4k স্মার্ট টিভি কেনার প্ল্য়ান করেও পিছিয়ে আসেন। কিন্তু 4k স্মার্ট টিভি না কিনেই 4K রেজোলিউশনে টিভি দেখতে পারবেন। Xiaomi একটি নতুন স্মার্ট স্টিক লঞ্চ করেছে , যা 4K ভিডিয়ো সাপোর্ট করে। এই নতুন স্মার্ট স্টিক-এর দাম 4,999 টাকা। এই ডিভাইসটি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে কিনতে পারবেন। মানে মাত্র 4999 টাকা খরচ করে, আপনি সিনেমা হলের মতো হাই ডেফিনিশন পিকচার কোয়ালিটিতে সিনেমা উপভোগ করতে পারবেন। টিভি প্রোডাকশন সংস্থা হিসেবে তাদের পাঁচ বছর পূর্তি এবং ভ্যালেন্টাইনস ডে, এই দু’টি উদযাপনের কথা মাথায় রেখেই তারা বাজারে এনেছে 4K রেজোলিউশনের এই টিভি স্টিকটি। আপনি 20 ফেব্রুয়ারি থেকে Xiaomi টিভি স্টিক 4K কিনতে পারবেন।




Xiaomi টিভি স্টিক-এর ফিচার ও স্পেসিফিকেশন:

Xiaomi TV Stick 4K-এ Dolby Vision এবং Dolby Atmos সাপোর্ট দেওয়া হয়েছে। এটি অ্যান্ড্রয়েড টিভিতে সাপোর্ট করে। এতে অ্যাপ থেকে 400,000-এর বেশি সিনেমা ও শো উপভোগ করা যাবে। এছাড়াও, আপনি Google Play Store থেকে 10,000টির বেশি অ্যাপ অ্যাক্সেস করতে পারবেন। স্মার্ট টিভি একটি কোয়াড-কোর প্রসেসর সহ আসে। TV Stick-এ রয়েছে 2GB RAM এবং 8GB ইন্টারনাল স্টোরেজ সাপোর্ট। এর মাত্রা হল 106.8 মিমি x 29.4 মিমি।

Xiaomi 4K টিভি স্টিক এর মাধ্যমে Chromecast ফাংশন উপভোগ করতে সক্ষম হবেন। এটি ব্যবহার করে স্মার্টফোন এবং ট্যাবলেটের স্ক্রিনটি একটি বড় স্ক্রিনে কাস্ট করা যেতে পারে। এই স্ট্রিমিং ডিভাইসে Xiaomi-এর স্মার্ট টিভি স্কিন প্যাচওয়ালের সর্বশেষ ভার্সন দেওয়া হয়েছে। pachwall csx 30 টিরও বেশি আন্তর্জাতিক এবং ভারতীয় সামগ্রী অ্যাক্সেস করতে পারবেন। এছাড়াও, আপনি 10টিরও বেশি ভাষা অ্যাক্সেস করতে সক্ষম হবেন। Xiaomi TV Stick 4k-এ একটি ডেডিকেটেড বাটন দেওয়া হয়েছে। যার সাহায্যে নেটফ্লিক্স, হটস্টার এবং প্রাইম ভিডিয়ো চালাতে পারবেন। 4K স্টিকে ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই এবং ব্লুটুথ 5.0 কানেক্টিভিটি দেওয়া হয়েছে। এতে HDMI 2.1 সাপোর্ট রয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours